শনিবার, ২৮ মে ২০২২, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে বসতভিটা ও চাষাবাদের ৩৩ শতক জমি রক্ষায় নিঃস্ব ফৈমুদ্দিন শুধুই কাঁদছেন! লালমনিরহাটের গোকুন্ডায় যৌতুকের দাবীতে গৃহবধুকে অমানসিক নির্যাতনে অভিযোগ মই দিয়ে ৫ কোটি টাকায় সেতুতে উঠছেন স্থানীয়রা! ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভুট্টাক্ষেতে মিলল স্কুলছাত্রীর মরদেহ তিস্তা বাঁচাও ভাঙ্গন ঠেকাও শীর্ষক তিস্তা কনভেনশন কাজীর কান্ড! কাবিননামা নিতে ৩০ হাজার টাকা দাবি

অবৈধ করাতকলে অভিযানে জেল ও মামলা

লিটন পাঠান, হবিগঞ্জ ।।
  • প্রকাশের সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৫১ বার দেখা হয়েছে

হবিগঞ্জেরে মাধবপুর উপজেলার বহরা ও শাহজাহানপুর ইউনিয়নের অবৈধ করাতকল গুলোর বিরুদ্ধে রোববার (২৯ আগষ্ট) বন বিভাগ ও উপজেলা প্রশাসনের যৌথ অভিযান পরিচালিত হয়।

এ সময় অবৈধভাবে করাতকল পরিচালনার অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে করাত-কল (লাইসেন্স) বিধিমালা, ২০১২ এর আওতায় বহরা ইউনিয়নের মনতলায় করাতকল মালিক মোহাম্মদ নবী হোসেনকে ৩ মাসের কারাদণ্ড ও ২,০০০ টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়।

অপরদিকে গফুর মিয়া, মোঃ কামাল মিয়া ওসমান মিয়া ও আমজাদ আলী সাহিন মোহাম্মদ আনু মিয়া এবং শাহজাহানপুর ইউনিয়নের। মোঃ মিয়া ও মোস্তাক আহমেদ চৌধুরীর মালিকানাধীন ৬টি করাতকলের কার্যক্রম বন্ধ ও যন্ত্রপাতি জব্দ করা হয়। এদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়।

অভিযান পরিচালনা করেন মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মইনুল ইসলাম মইন এবং জগদীশপুর বিট কর্মকর্তা ফরেস্টার ইয়াসিন মুন্সী অভিযান পরিচালিত হয়।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102