শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন

হেফাজত নেতা টিকা বিরোধী করে অবশেষে টিকা নিলেন

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৯৬ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জ প্রতিনিধি ।। টিকা নেওয়ার বিরোধিতা করে জুমার খুতবায় বক্তব্য দেওয়া নারায়ণগঞ্জ জেলা হেফাজতের সাবেক আমির মাওলানা আব্দুল আউয়াল টিকা নিয়েছেন।

সোমবার (০৯ আগস্ট) সকালে টিকা নেওয়ার পর ফেসবুকে পোস্ট দেন তিনি। টিকা বিরোধী বক্তব্য দেওয়ার কারণে তার গ্রেফতার দাবি করে আসছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি।

মাওলানা আব্দুল আউয়াল ফেসবুক পোস্টে উল্লেখ করেছেন, সোমবার সকাল ১০টা ১০ মিনিটে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের অস্থায়ী টিকাদান কেন্দ্রে টিকা নেন।

টিকার বিরোধিতা করে টিকা নেওয়ার বিষয়ে জানতে চাইলে মাওলানা আব্দুল আউয়াল বলেন, সম্প্রতি টিকা গ্রহণে সতর্ক হওয়ার বিষয়ে জুমার আলোচনায় বক্তব্য দিয়েছি। কিন্তু আমার বক্তব্য সঠিকভাবে অনুধাবন না করে উদ্দেশ্যপ্রণোদিতভাবে কয়েকজন ব্যক্তি বিভিন্ন অনুষ্ঠানে আমার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক বক্তব্য দিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করেছেন। আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেন, একাধিক দিন জুমার নামাজের আগে আলোচনায় মাওলানা আব্দুল আউয়াল টিকার বিরোধিতা করে বক্তব্য রেখেছেন। তার বক্তব্য এখনও ফেসবুক ও ইউটিউবে আছে। তিনি টিকার বিরোধিতা করে মানুষকে বিভ্রান্ত করেছেন। এখন নিজেই টিকা নিয়েছেন। এতে বোঝা যায় নিজের বক্তব্যের ওপর আস্থা নেই। তার নেতৃত্বে নারায়ণগঞ্জে হেফাজতে ইসলাম নাশকতামূলক কর্মকাণ্ড চালিয়েছে। এখনও তিনি সরকারের বিরোধিতা করে যাচ্ছেন। আমি তার গ্রেফতার দাবি করছি।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102