সোমবার, ১৬ মে ২০২২, ০৯:২৩ অপরাহ্ন

হেফাজত নেতা আজহারুল দুদিনের রিমান্ডে

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৫১ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

বাংলার সংবাদ ডেস্ক ।। রাজধানীর পল্টন থানার নাশকতার মামলায় হেফাজতে ইসলামের ঢাকা মহানগরের সাবেক সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলামের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম আসাদুজ্জামান নূরের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

এদিন আসামিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর ২০২১ সালের মার্চে বায়তুল মোকাররম মসজিদে হেফাজতের তাণ্ডবের ঘটনায় করা মামলার তাকে ১০ দিনের রিমান্ড নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে আদালত তার দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৪ জুন ভোরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ যাত্রাবাড়ী থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। পরদিন গত ১৫ জুন আসামিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।

অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালত তার পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এরপর রিমান্ড শেষে গত ২১ জুন আসামি আজহারুলকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা গেছে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমনকে কেন্দ্র করে হেফাজতে ইসলাম বায়তুল মোকাররম মসজিদসহ রাজধানীর বিভিন্ন স্থানে যে তাণ্ডবলীলা চালিয়েছে, তার সঙ্গে মাওলানা আজহারুল ইসলামের প্রাথমিক সম্পৃক্ততা পাওয়া গেছে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102