বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩৮ পূর্বাহ্ন

‘হাসান হত্যার প্রতিবাদ মঞ্চ’র’ হরতাল

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বুধবার, ৯ জুন, ২০২১
  • ২৭ বার দেখা হয়েছে

গাইবান্ধা // ব্যবসায়ী হাসান আলী হত্যাকারীদের গ্রেফতার ও বিচার এবং ৪ দফা দাবি আদায়ের লক্ষ্যে আগামিকাল ১০ জুন গাইবান্ধায় সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত অর্ধদিবস হরতাল।

‘হাসান হত্যার প্রতিবাদ মঞ্চ’ এই হরতাল আহবান করেছে। হরতাল সফল করার লক্ষ্যে বুধবার গাইবান্ধা শহরের ১নং রেলগেট এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এছাড়াও শহরের ব্রিজ রোডসহ বিভিন্ন পয়েন্টে পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভাগুলোয় বক্তব্য দেন ‘হাসান হত্যার প্রতিবাদ মঞ্চ’ এর সন্বয়ক আমিনুল ইসলাম গোলাপ, ওয়াজিউর রহমান রাফেল, অ্যাড. সিরাজুল ইসলাম বাবু, মিহির ঘোষ, জাহাঙ্গীর কবির তনু, গোলাম মারুফ মনা, কাজী আবু রাহেন শফিউল্লাহ, মঞ্জুর রহমান মিঠু, নিলুফার ইয়াসমিন শিল্পী প্রমুখ।

শেষে দলীয় কার্যালয়ের সামনে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টি জেলা সভাপতি প্রণব চৌধুরী, সাধারণ সম্পাদক মিলন কান্তি, মাসুদার রহমান মাসুদ, কামরুল ইসলাম, অ্যাড. আশরাফ আলী প্রমুখ।

হাসান হত্যার ৪ দফা দাবিগুলো হচ্ছে- অবিলম্বে হাসান হত্যার সাথে জড়িত আসামীদের গ্রেফতার, সদর থানার ওসিকে অপসারণসহ অভিযুক্ত ওসি (তদন্ত) ও অপর এএসআইকে অবিলম্বে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করা, হাসান হত্যার সুষ্ঠু বিচারের জন্য বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন এবং গাইবান্ধা জেলায় অবৈধ দাদন ব্যবসায়ীদের দৌরাত্ম্য বন্ধ।

উল্লেখ্য, গাইবান্ধা জেলা শহরের খানকা শরীফ সংলগ্ন নারায়নপুর এলাকার জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর স¤পাদক কুখ্যাত দাদন ব্যবসায়ী মাসুদ রানার বাড়ী থেকে গত ১০ এপ্রিল ব্যবসায়ী হাসান আলীর (৪৫) ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত হাসান আলী শহরের থানাপাড়া এলাকার মৃত হজরত আলীর ছেলে এবং আফজাল সুজ গাইবান্ধা শাখার সাবেক মালিক।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102