শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
কোরবানির ঈদকে ঘিরে লালমনিরহাট সীমান্ত দিয়ে ভারতীয় গরু পাচারকারীরা বেপোরয়া নীরবে মানবসেবা করে যাচ্ছেন উপজেলা চেয়ারম্যান সুজন নীরবে মানবসেবা করে যাচ্ছেন উপজেলা চেয়ারম্যান সুজন লালমনিরহাটের সিনিয়র সাংবাদিক লাভলু শেখের পিতার মৃত্যুতে দোয়া মাহফিল আমি ডিসিকে পর্যন্ত ছাড়ি নাই…..! নানা আয়োজনে লালমনিরহাটে ভাষা সৈনিক মরহুম মনিরুজ্জামানের জন্মবার্ষিকী পালিত লালমনিরহাটে রেলওয়ে টিএলআরদের স্মারকলিপি ও মানববন্ধন বিশ্ব কবুতর দিবস উপলক্ষ্যে লালমনিরহাটে শোভাযাত্রা সুন্দরগঞ্জ আ.লীগের নতুন কমিটি:আফরুজা বারী সভাপতি, আশরাফুল সম্পাদক সুন্দরগঞ্জে ৬ বছর পর আজ আ’লীগের সম্মেলন, স্বচ্ছ নেতৃত্ব চায় তৃণমূল

হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৫৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। লালমনিরহাটের হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংক লিমিটেডের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (৪ মে) সিকদার গ্রুপের সহযোগিতায় মো: রন হক সিকদারের উদ্যোগে হাতীবান্ধা উপজেলার বড়খাতা হাফেজ বজলুর রহমান মাজার শরিফ সংলগ্ন এলাকায় করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত ২০০ (দুইশত) প্রান্তিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উক্ত খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, রংপুর শাখার ব্যবস্থাপক, সিনিয়র এসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট মো: আব্দুর রহিম, কর্মকর্তা শুভাশীষ বিশ্বাস ও মো: তাহমিদ ইসলাম খন্দকার।

অপরদিকে (২৮ এপ্রিল) ন্যাশনাল ব্যাংক লিমিটেড কর্পোরেট সামাজিক দায়বন্ধতার আওতায় করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত কর্মহীন অসহায় মানুষের মাঝে ন্যাশনাল ব্যাংক লিমিটেডের সকল শাখার ন্যায় পাটগ্রামের বুড়িমারী শাখার উদ্যোগে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ন্যাশনাল ব্যাংক লিমিটেডের পরিচালক ও চেয়ারপার্সন, নির্বাহী কমিটি মিসেস পারভীন হক সিকদার এম.পি এবং ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মেহমুদ হোসেন।

এদিকে সাম্প্রতিক সময়ে ন্যাশনাল ব্যাংক লিমিটেড, রংপুর শাখার অধীনে পাগলাপীর বাজার ব্যাংকিং বুথ, পাগলাপীর বাজার, রংপুর সদর, উদ্বোধন করা হয়েছে। উক্ত বুথ উদ্বোধন করেন, ন্যাশনাল ব্যাংক লিমিটেড রাজশাহী অঞ্চলের আঞ্চলিক প্রধান ও ভাইস প্রেসিডেন্ট মো: আলী হায়দার মুর্তুজা । এ সময় আরও উপস্থিত ছিলেন, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, রংপুর শাখার ব্যবস্থাপক, সিনিয়র এসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট মো: আব্দুর রহিম, সৈয়দপুর শাখার ব্যবস্থাপক মো: মাহাবুব পারভেজ, পাগলাপীর ব্যাংকিং বুথের ইনচার্জ মো: তাহমিদ ইসলাম খন্দকার, স্থানীয় গন্যমান্য ব্যবসায়ীগন, পল্লী বিদ্যুতের এজিএম (ফিনান্স) মো: ফিরোজ হোসেন এবং রংপুর শাখার ব্যবসায়ী উইং কমান্ডার (অব:) শাহনেওয়াজ। উদ্বোধন শেষে মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয়।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102