সোমবার, ২৩ মে ২০২২, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভুট্টাক্ষেতে মিলল স্কুলছাত্রীর মরদেহ তিস্তা বাঁচাও ভাঙ্গন ঠেকাও শীর্ষক তিস্তা কনভেনশন কাজীর কান্ড! কাবিননামা নিতে ৩০ হাজার টাকা দাবি মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তা আহত! লালমনিরহাটে বিএনপির বাইসাইকেল র‍্যালিতে মির্জা ফখরুল লালমনিরহাটে অস্ত্রসহ ৪ জন জনতার হাতে আটক।। পুলিশে সোপর্দ

স্বামীর জন্য কাঁদলেন স্ত্রী : সংবাদ সম্মেলনে

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ১২৭ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

বাংলার সংবাদ ডেস্ক ।। বরগুনার পাথরঘাটায় ছ্যানা-রডসহ সন্ত্রাসী বাহিনী নিয়ে ছাত্রলীগের সাবেক দুই নেতা এনামুল হোসেন ও নাঈমুল রাব্বি’র বিরুদ্ধে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। পাথরঘাটা প্রেসক্লাবে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে লিখিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেছেন হামলার শিকার আ’লীগ নেতা শহিদুল ইসলামের স্ত্রী আসমা বেগম।

এনামুল হোসাইন পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা গুলশান জোনের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) নাজমুল আহসানের ছোট ভাই এবং নাঈমুল রাব্বি পাথরঘাটা কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক।

আসমা বেগম চরদুয়ানী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের স্ত্রী।

লিখিত সংবাদ সম্মেলনে কান্না জড়িত কন্ঠে আসমা বেগম বলেন, গত ১৮ জানুয়ারি বেলা সাড়ে ১২টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে পাথরঘাটার জ্ঞানপাড়া চৌরাস্তায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এনামুল হোসেনের নেতৃত্বে তিনটি মোটরসাইকেলে ৯-১০ জনের সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার স্বামী শহিদুল ইসলামকে ধাওয়া করে।

এ সময় প্রাণভয়ে আমার স্বামী শহিদুল ইসলাম ওই ওয়ার্ড ইউপি সদস্য মজিবর রহমানের বাড়িতে আশ্রয় নিলে ওই ঘরের দরজা ভেঙ্গে শহিদুল ইসলামকে ছ্যানা, রড ও পাইপ দিয়ে আঘাত করে জখম করেন। এ সময় ইউপি সদস্য মজিবুর রহমানের স্ত্রী আয়েশা বেগম বাঁধা দিলে তাকেও আঘাত করে জখম করা হয়। পরে স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে পাথরঘাটা হাসপাতালে ভর্তি করান। হাসপাতালে শহিদুল ইসলামের অবস্থা গুরুতর হলে তাকে মঙ্গলবার বিকেলে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শহিদুল ইসলামের বাবা শাহজাহান হাওলাদার বলেন, আমার ছেলে শহিদুল ইসলাম প্রাণ বাঁচাতে ইউপি সদস্য মজিবুর রহমানের বাড়িতে আশ্রয় নিলে সেখানেও তার শেষ রক্ষা হয়নি। এনামুল হোসাইনের নেতৃত্বে ছ্যানা-রড নিয়ে ৮ থেকে ১০ জনে দলবল নিয়ে হামলা করেছে। এনামুল হোসাইন এএসপির ছোট ভাই হাওয়ায় তার বিরুদ্ধে আমরা মামলা করতে পযন্ত সাহস পাচ্ছিনা। এ অবস্থায় আমার ছেলে হাসপাতলে কাতরাচ্ছে।

শাহজাহান হাওলাদার আরও বলেন, এনামুল হোসাইন পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক কিন্তু পাথরঘাটা থানা ও প্রশাসনসহ সকল স্থানে তিনি নিজেকে উপজেলা ছাত্রলীগের বর্তমান সাধারণ সম্পাদক হিসেবে পরিচয় দিয়ে আসছেন।

অভিযোগ অস্বীকার করে এনামুল হোসাইন বলেন,এ ঘটনায় আমি ওখানে উপস্থিতও ছিলাম না এবং জড়িত নই।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102