মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৬ অপরাহ্ন

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে লালমনিরহাটে শহীদদের না বলা কথা পত্রিকার মোড়ক উন্মোচন

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ১০৯ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

স্টাফ রিপোর্টার ।। লালমনিরহাটে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস ২০২১ উপলক্ষে শহীদদের না বলা কথা শীর্ষক পত্রিকার মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়ছে।

২৬ মার্চ শুক্রবার বিকাল ৪টায় লালমনিরহাট কেন্দ্রীয় শহীদ মিনারে স্থানীয় স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্রের আয়োজনে পত্রিকার মোড়ক উন্মোচন শেষে কবিতা আবৃত্তি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্র লালমনিরহাট জেলা শাখার উপদেষ্টা নজরুল ইসলাম মন্ডল। বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু জাফর, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. মতিয়ার রহমান, স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্র লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক ফেরদৌসী বেগম বিউটি, এডাব-লালমনিরহাট জেলা শাখার সভাপতি সুপেন্দ্র নাথ দত্ত, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মজিবর রহমান, দৈনিক প্রথম আলো প্রতিনিধি আবদুর রব সুজন, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা লালমনিরহাট জেলা শাখার সভাপতি মোড়ল হুমায়ন কবীর, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মিঠু ও লালমনিরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশিকুর রহমান ডিফেন্স প্রমুখ।

আলোচনা শেষে কবিতা পাঠ করেন, মোহনা, একান্ত, আজমেরী পারউইন লাবনী প্রমুখ। এ সময় স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্রের সভাপতি স্বপ্না জামান, প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও ডিবিসি প্রতিনিধি মাজেদ মাসুদ, সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক মাসুদ রানা রাশেদসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102