সোমবার, ২৩ মে ২০২২, ১১:০৭ অপরাহ্ন
শিরোনাম :
ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভুট্টাক্ষেতে মিলল স্কুলছাত্রীর মরদেহ তিস্তা বাঁচাও ভাঙ্গন ঠেকাও শীর্ষক তিস্তা কনভেনশন কাজীর কান্ড! কাবিননামা নিতে ৩০ হাজার টাকা দাবি মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তা আহত! লালমনিরহাটে বিএনপির বাইসাইকেল র‍্যালিতে মির্জা ফখরুল লালমনিরহাটে অস্ত্রসহ ৪ জন জনতার হাতে আটক।। পুলিশে সোপর্দ

সোনালী ব্যাংকে অভিনব কায়দায় ৪৩ হাজার ৫শত টাকা প্রতারণার শিকার সপ্রাবি শিক্ষক

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৩৩ বার দেখা হয়েছে
ছবি : প্রতীকী

এ.এস.লিমন, রাজারহাট (কুড়িগ্রাম) ।। কুড়িগ্রামের রাজারহাটে এক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক অভিনব কায়দায় প্রতারণার শিকার হয়েছে।

জানা যায়, ১৪ জুলাই বুধবার ৩ ঘটিকায় সরিষাবাড়ি প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারি শিক্ষক বেতন ও বোনাসের ৪৩,৫০০ টাকা সোনালী ব্যাংক রাজারহাট শাখা হতে টাকা উত্তোলন করার সময় ভদ্র লোক সেজে পাশেই দাঁড়িয়ে ছিল এক প্রতারক। ওই অপরিচিত প্রতারক সহকারি শিক্ষককে টাকাগুলো কাগজে মুড়িয়ে নিতে বলেন।

সহকারি শিক্ষক বয়স্ক হওয়ায় ও সহজ-সরল মনে ৪৩,৫০০টাকা ওই প্রতারকের হাতে দিলে প্রতারক টাকাগুলো কাগজে মুড়িয়ে সহকারি শিকক্ষকে দিলে তিনি ওই অবস্থায় তার প্যান্টের পকেটে রেখে দেন। পরে ওই শিক্ষক এক ফার্মেসির দোকান থেকে ওষুধ কিনে টাকা দিতে গিয়ে কাগজে মোড়ানো বান্ডিল খুলে দেখেন সব সাদা কাগজ। তাৎক্ষণিক প্রতারককে খুজাখুজি করলে তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে সোনালী ব্যাংকের ম্যানেজার বলেন, সামনে ঈদুল আযহাকে কেন্দ্র করে অনেকেই ভদ্রতার মুখোশ পড়ে প্রতারণা করার জন্য ব্যাংকের আশে-পাশে থাকলে তাদেরকে চিহ্নিত করা খুবেই কষ্টকর। তাই ঘটনার পর থেকে আমরা সর্তক থাকবো এবং প্রতারককে ধরার জন্য চেষ্টা করবো পাশাপাশি সকলের সহযোগিতায় চাই। এছাড়া আর যেন কেউ প্রতারণার শিকার না হয় এজন্য সকলকে সচেতন থাকার জন্য অনুরোধ করছি।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102