মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৭ অপরাহ্ন

সুন্দরগঞ্জে বিতর্কের বেড়াজালে আবারো গোলাম কবির মুকুল: ফেসবুকে তুলোধুনো!

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৬ বার দেখা হয়েছে

জয়ন্ত সাহা যতন,গাইবান্ধা।। গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক গোলাম কবির মুকুল এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নতুন করে বিতর্কের জন্ম দিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে (২৭ সেপ্টেম্বর) গোলাম কবির মুকুল শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আগাম একটি ব্যানারের ছবি তার নিজস্ব ফেসবুক একাউন্টে আপলোড করেন। যার অধিকাংশ বানান ছিল ভুলে ভরা। ব্যানারটিতে শেখ হাসিনার ৭৫ তম জন্মদিনের জায়গায় জন্মবার্ষিকী লেখা রয়েছে। ব্যানারের সূত্র মারফত জানা গেছে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সমন্বয়কারী মোঃ শহিদুল্যাহেল কবির ফারুক উপস্থিত থাকবেন। প্রধান আলোচক মোঃ শহিদুল্যাহেল কবির ফারুক জন্মবার্ষিকীর বিষয়ে মন্তব্য করে লিখেছেন- ‘৭৫ তম জন্মদিন হবে লিডার’।

এছাড়াও জেলার নামের জায়গায় গাইবান্ধা না লিখে ‘গাইবন্ধা লেখা রয়েছে। গোলাম কবিরের সেই পোস্টে মোঃ তাজুল ইসলাম নামে একজন মন্তব্য করে লিখেছেন ‘ব্যানারে গাইবান্ধা বানান সঠিক হয় নি’। সেই কমেন্ট এর রিপ্লাই বক্সে স্থানীয় সংবাদকর্মী জাতীয় দৈনিক খোলা কাগজ পত্রিকার সুন্দরগঞ্জ উপজেলা প্রতিনিধি সুদীপ্ত শামীম লিখেছেন ‘আরো ভুল আছে ভাইয়া। বিকাল না হয়ে বিকার হয়েছে’।

এদিকে ব্যানারে লক্ষ করা গেছে অনুষ্ঠানটি সুন্দরগঞ্জ উপজেলার কোথায় পালিত হবে, তার এতটুকু ইঙ্গিত নেই।সেই প্রেক্ষিতে মোঃ তাজুল ইসলাম আরো একটি মন্তব্য করে লিখেছেন ‘অনুষ্ঠান কোথায় হবে? স্থানটি উল্লেখ করা প্রয়োজন ছিল।

জননেত্রী শেখ হাসিনার জন্মদিনকে কেন্দ্র করে অনুষ্ঠানের ব্যানারে বানানের ভুল দেখে আরো বহুরূপী তুলোধুনো মন্তব্য করেছেন সুন্দরগঞ্জ উপজেলার রাজনৈতিক বিশ্লেষকগণ। দলীয় অনুষ্ঠানে এমন ভুল ইচ্ছাকৃত হতে পারে বলে জানান অনেকেই। নাম প্রকাশে অনিচ্ছুক একজন বলেন, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহবায়ক মিসেস আফরোজা বারীকে এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে রাখা হয়েছে। আফরোজা আপাকে হেও করার জন্যই আয়োজকদের এমন ইচ্ছাকৃত ভুল হতে পারে বলে জানান নাম প্রকাশে অনিচ্ছুক সেই ব্যক্তি।

ভুলেভরা এমন ব্যানার এর বিষয়ে জানতে দহবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক গোলাম কবির মুকুল বানান ভুলের কথা স্বীকার করলেও দায় সাড়া জবাব দিয়ে বলেন, অনুষ্ঠান ২৮ সেপ্টেম্বর। আমরা ভুল গুলো সংশোধন করে নতুন করে ব্যানার বানিয়ে নেব৷

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102