শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন

সুন্দরগঞ্জে পুলিশের সাথে চোর-পুলিশ খেলছে মানুষ!

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১৪৯ বার দেখা হয়েছে

জয়ন্ত সাহা যতন,গাইবান্ধা।। মহামারী করোনা পরিস্থিতিতে সরকার ঘোষিত ৭ দিনের কঠোর লকডাউনে আইন শৃঙ্খলা বাহিনীর সাথে চোর পুলিশ খেলছেন গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জের সাধারণ মানুষ।

মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত ৭দিনের লকডাউন, প্রথম এবং ২য় দিনে গাইবান্ধার সুন্দরগঞ্জে কঠোর ভাবে পালিত হলেও মানুষজন রাস্তা-ঘাটে অযথাই ঘোরাঘুরি করছে। মানুষকে সচেতন করতে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি বিভিন্ন সংগঠনের লোকজন কাজ করছে। বিতরণ করা হচ্ছে মাস্ক ও সুরক্ষা সামগ্রী। বৃহস্পতিবার সকাল থেকে শুক্রবার বিকেল পর্যন্ত পৌরশহরসহ উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে গুরুত্বপূর্ণ স্থানে কঠোর লকডাউন বাস্তবায়নে পুলিশের চেক পোস্ট বসানো হয়েছে।

এদিকে কিছু লোকজন লকডাউন দেখার জন্য দুপুরের পর পৌর এলাকাসহ ব্রাকমোড়, ছাইতানতলা, বামনডাঙ্গা, স্কুলের বাজারে অহেতুক এসে ভিড় জমাচ্ছে। আইন শৃঙ্খলা বাহিনীর টহল দেখলেই পালিয়ে যাচ্ছে তারা, আবার টহল শেষ হতেই জনগণের উপস্থিতি থাকে লকডাউন দেখার জন্য। এ যেন চোর পুলিশ খেলার মতোই পরিস্থিতি। উপজেলার বিভিন্ন সড়কে পুলিশের পাশাপাশি সেনাবাহিনী, র‌্যাব ও বিজিবির সদস্যরা টহলে রয়েছে। হাট-বাজারগুলোতে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও ওষুধের দোকান ছাড়াও কিছু দোকান পাট খোলা রয়েছে ।

সড়কে ব্যাটারি চালিত অটোরিকশা চলাচল করলেও তার সংখ্যা অনেক কম। চেক পোস্টে গাড়িগুলো গতিরোধ করে জিজ্ঞাসাবাদ করছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

অদৃশ্য করোনার ছোবল থেকে রক্ষা পেতে নিজেদেরকে বেশি সচেতন থাকার আহবান জানিয়েছেন ভালোবাসি সুন্দরগঞ্জ এর প্রতিষ্ঠাতা এবং সুন্দরগঞ্জ আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রেজাউল আলম রেজা।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102