মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভুট্টাক্ষেতে মিলল স্কুলছাত্রীর মরদেহ তিস্তা বাঁচাও ভাঙ্গন ঠেকাও শীর্ষক তিস্তা কনভেনশন কাজীর কান্ড! কাবিননামা নিতে ৩০ হাজার টাকা দাবি মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তা আহত! লালমনিরহাটে বিএনপির বাইসাইকেল র‍্যালিতে মির্জা ফখরুল লালমনিরহাটে অস্ত্রসহ ৪ জন জনতার হাতে আটক।। পুলিশে সোপর্দ

সুন্দরগঞ্জে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ১৫৭ বার দেখা হয়েছে

জয়ন্ত সাহা যতন,গাইবান্ধাঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ৩নং তারাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীক প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় সুন্দরগঞ্জ প্রেসক্লাবে নৌকা প্রতীক প্রাপ্ত প্রার্থী সাইফুল ইসলামের আয়োজনে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে তিনি বলেন আসন্ন ইউপি নির্বাচনে মনোনয়ন পেয়ে ইউনিয়ন বাসীর দ্বারে দ্বারে যাচ্ছি নৌকার বিজয় সুনিশ্চিত করার জন্য। এতে নৌকার সুনিশ্চিত বিজয় দেখে একটি স্বার্থান্বেষী মহল আমার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। গত ২৫ অক্টোবর দুপুরে স্থানীয় চৈতন্য বাজারে আমার বিরুদ্ধে তথা মাননীয় প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে মানববন্ধন করেছে একটি স্বার্থান্বেষী মহল। উক্ত মানববন্ধনে আমার ও আমার বাবার বিরুদ্ধে অনেক মিথ্যা ও ভিত্তিহীন তথ্য উপস্থাপন করা হয়েছে যা পারিবারিক সম্মান ও বংশীয় মযার্দা ক্ষুন্ন করেছে। সাইফুল ইসলাম আরও বলেন আমার বাবা মরহুম আজিজুল হক মুক্তিযুদ্ধের স্বপক্ষে সারাজীবন কাজ করে গেছেন এবং তিনি তারাপুর ইউনিয়নের তিনবারের নিবার্চিত সফল চেয়ারম্যান ছিলেন। যার সুনাম পুরো উপজেলায় আজও রয়েছে। এছাড়া আমার পরিবারের কোন সদস্য অন্য কোন রাজনৈতিক দল বা মতের সাথে সম্পৃক্ত নয়।

তিনি আরও বলেন ১৯৮০ সালে গাইবান্ধা সরকারি কলেজে অধ্যায়নকালে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগে প্রবেশ করি এবং কলেজ শাখা ছাত্রলীগের প্রচার সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছি। পরে জীবন জীবিকার তাগিদে সরকারি চাকুরিতে প্রবেশ করি। চাকুরিরত অবস্থায় আমি মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হিসাবে কাজ করেছি। চাকুরি থেকে অবসরের পর বর্তমানে ৩নং তারাপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের আওয়ামী লীগের একজন সক্রিয় সদস্য হিসাবে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ ও লালন করে চলছি।

আমি এখনো নৌকার প্রার্থী আছি এবং নৌকার বিজয় সুনিশ্চিত করার জন্য স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংঠনের নেতা-কর্মীদের সাথে নিয়ে দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আমি জয়ের ব্যাপারে শতভাগ নিশ্চিত। একই সাথে ওই স্বার্থান্বেষী মহলের অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এসময় তারাপুর ইউনিয়নের আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102