শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:৪৭ অপরাহ্ন

সলঙ্গায় অনশনরত প্রেমিকার বিয়ে না হলে আত্মহত্যার হুমকি! প্রশাসন নিরব!!

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ৯২ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক।। প্রেমে প্রতারণার শিকার এক প্রেমিকা, বিয়ের কথা বলে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে প্রেমিক মাহফুজ। এমনই অভিযোগ করেছেন প্রেমিকা।

বিয়ের কথা বললেই তালবাহানা তিন দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছে। ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের জালশুকা গ্রামে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বাররা,পুলিশ ঘটনার কথা জানলেও কোনো পদক্ষেপ নেননি। প্রেমিক মাহফুজ জালশুকা গ্রামের আব্দুল আজিজ মাষ্টারের ছেলে।

অনশনরত ওই প্রেমিকার বাড়ি একই ইউনিয়নের উনুখাঁ গ্রামে।

প্রেমিকার অবস্থানের কথা জানার পর থেকেই পলাতক আছে মাহফুজ। তার মোবাইল ফোনটিও বন্ধ। এদিকে অনশন থাকা অবস্থায় মিয়িটিকে ঘরের ভিতর থেকে বাহির করে দিয়ে, বাড়ির দরজা তালা বন্ধ করে পালিয়ে আছে প্রেমিক মাহফুজের পরিবার।

প্রেমিকা জানান,গত ৩দিন হলো অনশন করছি। আমাকে খাবার তো দুরের কথা কেউ খোজও নিচ্ছে না। এমনকি মাফুজের পরিবার ও আত্মীয়স্বজন বিভিন্ন সময় এসে এই বাড়ি থেকে চলে যাওয়ার জন্য আমাকে হুমকি দিচ্ছে। সে আরও বলে বিয়ে না করলে আমি এ বাড়ি ছেড়ে যাবো না। প্রয়োজনে বিষ খেয়ে আত্মহত্যা করবো। এবং আমাকে যদি কেউ জোর পূর্বক এই বাড়ি থেকে বাহির করার চেষ্টা করে তাহলে আমার মৃত্যুর জন্য সেও দায়ী থাকবে।

স্থানীয়রা জানান, মেয়েটি ৩ দিন যাবত ঐ বাড়িতে অবস্থান করছে, সে ঘরের দরজায় বসে থাকে এবং রাত্রীতেও দরজাতেই অবস্থান করছে, যে কোন মুহূর্তে দুর্ঘটনা ঘটতে পারে অতএব প্রশাসনের জরুরি ভিত্তিতে ব্যবস্থা গ্রহন করা প্রয়োজন আমরা মনে করি।

এব্যাপারে রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম হিরো জানান, অনশনের বিষয়টি শুনেছি। উচ্চ আদালতে মামলা থাকার কারনে কোন সুরাহা করতে পারছি না।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান,বিষয়টি আমার জানা নেই। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102