বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৩ পূর্বাহ্ন

সর্বানন্দ ইউনিয়নে পুজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তা দিলেন সেচ্ছাসেবক লীগ নেতা রাসেল-

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৯৮ বার দেখা হয়েছে

জয়ন্ত সাহা যতন,স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সর্বানন্দ ইউনিয়নের ৮টি পূজা মন্ডপ ঘুরে আর্থিক সহায়তা প্রদান করেছে উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ও নৌকা প্রতীক প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক আবদুল্লাহ-আল -মেহেদি রাসেল।

(১৩অক্টোবর) বুধবার বিকেলে দলীয় নেতাকর্মীদের নিয়ে তিনি ইউনিয়নের ৮টি পুজা মন্ডব ঘুরে ঘুরে দেখেন।
হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় এ ধর্মীয় উৎসবের আনন্দ কে ভাগাভাগি ও আনন্দমুখর পরিবেশে পুজা মন্ডপগুলো তে যান তিনি।

এসময় তিনি সকলকে তার নিজের পক্ষ থেকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানান এবং আর্থিক সহায়তা করেন মন্দির কমিটিকে।

এসময় উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক ও নৌকা প্রতীক প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক আবদুল্লাহ- আল- মেহেদি রাসেল সর্বানন্দ ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নৌকা প্রতীক প্রত্যাশি হিসেবে সবার কাছে দোয়া ও সমর্থন কামনা করে বলেন, আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিবো ও জয়যুক্ত করে উন্নয়নের চাকা সচল রাখব এবং মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করব।তিনি আরো বলেন,ইউপি নির্বাচনে দলীয় প্রতীক নিয়ে নির্বাচিত হতে পারলে সর্বানন্দ ইউনিয়ন কে একটি আধুনিক ইউনিয়ন পরিষদে রুপান্তরিত করবো ইনশাআল্লাহ ।

এছাড়াও তিনি পুজা কমিটির উদ্দেশ্যে বলেন, আপনারা সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে শান্তি পুর্ণ ভাবে দুর্গাপূজা উদযাপন করবেন। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সার্বক্ষনিক নিরাপত্তা রক্ষায় আপনাদের পাশে সব সময় আছে এবং থাকবে। পূজা মন্ডপে কোন কারণে কোন বিশৃঙ্খলা দেখা গেলে সাথে সাথে স্থানীয় পুলিশ প্রশাসন কে জানাবেন।আপনাদের শারদীয় দুর্গা পূজা আনন্দমুখর হোক সেই কামনাই করি।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102