মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের খোড়াগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত হয়নি! একেই বলে লালমনিরহাটের দেউতির হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের প্রভুভক্তি! উমাপতি হরনারায়ন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাঞ্জুমার বিরুদ্ধে অভিযোগের তদন্ত শুরু নানা আয়োজনের মধ্য দিয়ে শিবরাম স্কুল এন্ড কলেজে জাতীয় শোক দিবস পালিত লালমনিরহাটে দুর্বৃত্তদের হামলায় ৫ সাংবাদিক আহত, একজন আসামি গ্রেফতার লালমনিরহাটে অটোরিক্সা চালক অপহরণ, মুক্তিপণ দাবী (ভিডিও সহ) মহাত্মাগান্ধী গোল্ডেন এ্যাওয়াড পেলেন লালমনিরহাটের তিস্তা কে. আর. খাদেম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লালমনিরহাট পানি উন্নয়ন বোর্ডের সংস্কার কাজ পানির স্রোতে হারিয়ে যাচ্ছে! লালমনিরহাট রেলওয়ে চুক্তিভিত্তিক টিএলআর, নিয়োগে লক্ষ লক্ষ হাতিয়ে নিচ্ছেন ফিরোজ হারিয়েছে…

সংবাদ প্রচারের ঘটনায় সাংবাদিককে হত্যার হুমকি এবার ভাইরাল শ্যামলের!

পিন্টু কুমার সরকার, গাইবান্ধা
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১৩১ বার দেখা হয়েছে

পিন্টু কুমার সরকার, স্টাফ রিপোর্টারঃ মেয়েরা হচ্ছে ছলনাময় ‘হ্যাভ আ রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড’ বাক্য বলে নেট দুনিয়ায় ভাইরাল হওয়া গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শ্যামল চন্দ্র নিত্য নতুন আলোচনার জন্ম দিচ্ছেন। ট্রেনের টিকেট কালোবাজারির মাধ্যমে বিক্রির একটি অডিও ক্লিপ ছড়িয়ে পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে। পরে জাতীয় দৈনিক একাধিক পত্রিকাসহ অনলাইন গণমাধ্যমে সংবাদ প্রচার হয় শ্যামলের বিরুদ্ধে।

এ ঘটনায় শ্যামল সংবাদকর্মী রাশেদুল ইসলাম রাশেদকে তার ব্যবহৃত মুঠোফোনে কল করে আবারও অশ্লীল ভাষায় গালিগালাজসহ হত্যার হুমকি দেন। এ নিয়ে (১৭ জুলাই) আবার ৪ মিনিট ৮ সেকেন্ড এর একটি কল রেকর্ড ছড়িয়ে পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে। যা এখন ইতোমধ্যে ভাইরাল। সেই ৪ মিনিট ৮ সেকেন্ড এর অডিও ক্লিপে শ্যামল নিজেকে ট্রেনের টিকেট কালোবাজারির মূল হোতা দাবী না করলেও দালালদের কাছ থেকে টিকেট কিনে তা আরো চড়া দামে বিক্রি করে কিছু টাকা ইনকাম করার কথা জানান ।

পরে সংবাদকর্মী রাশেদুল ইসলাম রাশেদকে রিপোর্টসহ অডিও ক্লিপ ফেসবুক থেকে ডিলেট করার নির্দেশ দেন শ্যামল। তার কথায় সংবাদকর্মী রাশেদ রাজী না হওয়ায় বামনডাঙ্গার মাটিতে পা রাখলে দেখে নেয়াসহ হত্যার হুমকি ও অশ্লীল ভাষায় গালিগালাজ করেন শ্যামল।
এর আগের সেই ভাইরাল অডিওতে শোনা যায়, শ্যামল সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা রেলওয়ে স্টেশন থেকে ঢাকা গামী ট্রেনের টিকেট ঈদকে কেন্দ্র করে ৪৬৫ টাকার একটি টিকেট ১৫০০ টাকায় দরকষাকষি করছেন। অপরপ্রান্ত থেকে যখন জানতে চাওয়া হয় লালমনি এক্সপ্রেস নাকি রংপুর এক্সপ্রেস ট্রেনের টিকেট দেয়া হবে? উত্তরে শ্যামল যেকোনো ঢাকা গামী ট্রেনের টিকেট কালোবাজারির মাধ্যমে ১৫০০ টাকার বিনিময়ে দিতে পারবেন বলে জানান।

এসব বিষয়ে জানতে শ্যামলের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে বামনডাঙ্গা রেলস্টেশনে পাওয়া যায় নি।অন্য দিকে তার মুঠোফোনটিও বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে দৈনিক আলোকিত সকাল পত্রিকার স্টাফ রিপোর্টার এবং সাপ্তাহিক নতুন বাংলার সংবাদ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ বলেন, আমি সুন্দরগঞ্জ প্রেসক্লাবের একজন সদস্য। ইতোমধ্যে ক্লাবের সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদককে বিষয়টি জানিয়েছি। তাদের পরামর্শক্রমে আমি যথাযথ আইনী ব্যবস্থা নেব।

তবে শ্যামলের বিরুদ্ধে এসব অভিযোগের বিষয়ে বামনডাঙ্গা রেলওয়ে স্টেশন মাস্টার হাইয়ুল মিয়া বলেন, শ্যামল আমাদের রেল বিভাগের কোনো স্টাফ নয়। শ্যামলকে দিয়ে রেলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে; এমন কোনো লিখিত অভিযোগ পেলে আমরা তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেব।

উল্লেখ্য, শ্যামল রায় ভুল শুদ্ধ মিলিয়ে ‘হ্যাভ আ রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড’ বলে সোশ্যাল প্ল্যাটফর্মে ভাইরাল হয়। এরপর থেকে দেশের নেটিজেনদের কাছে শ্যামল নামটি পরিচিত হয়ে ওঠে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102