শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন

ষড়যন্ত্র আ.লীগকে দমিয়ে রাখতে পারবে না : নানক

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১১৮ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

বাংলার সংবাদ ডেস্ক ।। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, দেশ যখন এগিয়ে যায় তখনি জনবিচ্ছিন্ন লোকেরা ষড়যন্ত্রে লিপ্ত হয়। তাদের মতো দেশবিরোধী লোকদের সব ষড়যন্ত্র প্রতিরোধে দেশবাসী সবসময় প্রস্তুত আছে।

মঙ্গলবার ধানমন্ডি আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলটির কেন্দ্রীয় কমিটির সঙ্গে ছাত্রলীগের বৈঠকে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর নির্দেশনায় ছাত্রলীগ মানবিক সংগঠন হিসেবে সফলভাবে কার্যক্রম চালাচ্ছে। করোনা পরিস্থিতিতে ছাত্রলীগ অক্সিজেন নিয়ে মানুষের বাড়িতে পৌঁছে দিয়েছে, যা অন্য কোনো দলের নেতাকর্মীরা ভাবতে পারেনি। বন্যা পরিস্থিতি অবনতি হচ্ছে। পবিত্র ঈদুল আজহা পালনের সময় লকডাউন শিথিল করা হচ্ছে। এসময়ও সবাইকে সচেতন করতে হবে।

তিনি বলেন, ড.কামাল হোসেনের মতো জনভিত্তিহীন ব্যক্তিরা ষড়যন্ত্রে লিপ্ত। তিনি ভুলে যান, কালো টাকা তিনি সাদা করেছেন। যখন বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়েছে তখন খুনি মোশতাকের সঙ্গে তার সখ্য ছিল। যারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চাইছিলেন তাদের বিষয়ে আমরা সচেতন আছি। তাদের ষড়যন্ত্র ভেঙে আমরা এগিয়ে যাবো। কোনো ষড়যন্ত্র আওয়ামী লীগকে দমিয়ে রাখতে পারবে না।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল, অ্যাডভোকেট আফজাল হোসন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাস, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় সদস্য ইকবাল হোসেন অপু এমপি, শাহাবুদ্দিন ফরাজি, ছাত্রলীগের কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102