বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:২১ অপরাহ্ন

শ্রীমন্তপুর ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী রফিকুল

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ২৩৯ বার দেখা হয়েছে
ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলাম রফিক।

মোঃ ইমরান ইসলাম, নওগাঁ ।। নওগাঁর নিয়ামতপুর উপজেলার ৭ নং শ্রীমন্তপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন’কে সামনে রেখে ইউপি চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক। তিনি দীর্ঘদিন শ্রীমন্তপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

তিনি এলাকার উন্নয়নের জন্য নিজ উদ্যোগে বর্ষা মৌসুমে কাঁদা রাস্তায় ইট দিয়ে যান-বাহন চলাচল ও সাধারণ মানুষের চলা-ফেরার উপযোগী করে তুলেন।এছাড়াও তিনি দলীয় ও সরকারি নির্দেশে করোনা ভাইরাস মোকাবিলায় সচেতনতা তৈরিতে ইউনিয়ন ব্যাপী লিফলেট বিতরণ থেকে শুরু করে মাস্ক ও বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন। তাই এলাকাবাসীর চাওয়া থেকেই তার নির্বাচন করার প্রত্যাশা। এছাড়া দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সহ বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন শ্রীমন্তপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে। দেশে করোনাভাইরাসে লকডাউন চলাকালীন এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করাসহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন।

বিভিন্ন গ্রামে আগাম গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত শ্রীমন্তপুর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাবো। তিনি আরও বলেন, চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা করছি। নির্বাচিত হলে বাল্যবিবাহ, মাদক ও সন্ত্রাসমুক্ত শ্রীমন্তপুর ইউনিয়ন উপহার দেব এলাকাবাসীকে। দলীয় নেতাকর্মী থেকে শুরু করে ইউনিয়নের সাধারণ জনগন আমাকে ইউনিয়নের চেয়ারম্যান পদে চাইছেন। তাই তিনি দলীয় সভাপতি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দলীয় মনোনয়ন নৌকা মার্কা প্রত্যশা করেছেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102