শনিবার, ২৮ মে ২০২২, ১১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে বাড়ির দরজা কেটে দুর্ধর্ষ চুরি আগের মতো সড়কে চাঁদাবাজি হচ্ছে না : শাহজাহান খান লালমনিরহাটে ধর্ষণের চেষ্টায় জাসদ নেতা হাসমতের বিরুদ্ধে মামলা লালমনিরহাটে বসতভিটা ও চাষাবাদের ৩৩ শতক জমি রক্ষায় নিঃস্ব ফৈমুদ্দিন শুধুই কাঁদছেন! লালমনিরহাটের গোকুন্ডায় যৌতুকের দাবীতে গৃহবধুকে অমানসিক নির্যাতনে অভিযোগ মই দিয়ে ৫ কোটি টাকায় সেতুতে উঠছেন স্থানীয়রা! ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

শ্রীমন্তপুর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান রফিক

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩০ বার দেখা হয়েছে
আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক

মোঃ ইমরান ইসলাম, নওগাঁ ।। নওগাঁর নিয়ামতপুরে আসন্ন ৭নং শ্রীমন্তপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও ইউনিয়ন পরিষদ আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক। শ্রীমন্তপুর ইউনিয়নবাসীও তাকে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসেবে দেখতে চান।

আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সবার দোয়া কামনা করেছেন।নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে এলাকাবাসীর মাঝে ঐক্য আরও সুদৃঢ় হচ্ছে। তার নিজ উদ্যোগে করোনা মোকাবেলায় মাস্ক বিতরণ, শীর্তাতদের মাঝে শীতবস্ত্র বিতরণ, বর্ষা মৌসুমে গ্রামের কাঁচা রাস্তায় ইট দিয়ে যানবাহন চলাচলের উপযোগী করে গড়ে তোলায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি।

রফিকুল ইসলাম রফিককে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চেয়ে তার সমর্থনকারীরা বিভিন্নভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সেই সঙ্গে চলছে গণসংযোগ এবং শুভেচ্ছা বিনিময়।এ ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছে অগ্রিম প্রচার-প্রচারণা।

এছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও আলহাজ্ব রফিকুল ইসলাম রফিকের পক্ষে মাঠে কাজ করছেন।

শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এবং চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম রফিক জানান, ছাত্র জীবন থেকেই আমি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।আমার পরিবারের সবাই আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত। দলের আন্দোলন-সংগ্রাম ও প্রয়োজনে সব সময় পাশে ছায়ার মত থেকেছি। জনগণের চাহিদা অনুযায়ী এবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি প্রার্থী হিসেবে জানান দেওয়ায় এলাকাবাসীর মাঝে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে।

দল আমাকে নৌকা মার্কা প্রতীক দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব।শ্রীমন্তপুরকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব।উন্নয়নই আমার একমাত্র লক্ষ্য।আমি নির্বাচিত হলে অসহায় দুস্থ মানুষের পাশে থেকে তাদের সেবা সহ রাস্তাঘাট,মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে যুবসমাজকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102