বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:০০ পূর্বাহ্ন

শ্রমিক ইউনিয়নের সভাপতিকে মারধর : ক্ষুব্ধ শ্রমিকরা

মোঃ রাশেদুল ইসলাম, পঞ্চগড় ।।
  • প্রকাশের সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৪ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

পঞ্চগড় জেলা রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং রাজ-১৫৬৯ এর সভাপতি মোঃ ভুমিজ উদ্দিন কে মারধর করায়, প্রতিবাদ সমাবেশ করেছে জেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নের সদস্যরা। সোমবার (৬-সেপ্টেম্বর) বিকেল চারটার সময় শের-ই-বাংলা পার্ক চৌরঙ্গি মোর সংলগ্ন জেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়ন অফিস কার্যালয়ের সামনে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় ।

সমাবেশে বক্তারা , জেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ ভুমিজ উদ্দিন এর উপর সন্ত্রাসী হামলার আমরা তীব্র প্রতিবাদ জানাই । পাশাপাশি হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে যদি বিচার করা না হয় তবে সংগঠন কঠোর অবস্থানের দিকে যাবে বলে হোসিয়ারি দেন নেতাকর্মীরা ।এ ঘটনায় সংগঠনের নেতাকর্মীরা সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ।

অভিযোগে উল্লখ করেন, বেলা বারোটার সময় পঞ্চগড় জেলা জর্জ কোর্টের পূর্ব পার্শে হাইওয়ে সড়কে পৌর ভ্যান রিক্সা ইজারাদার মোঃ আব্দুল আজিজ ও নেন্দ এর নেতৃত্বে বিভিন্ন ইউনিয়ন থেকে আসা ইউনিয়নের নম্বর প্লেট সম্বলিত ভ্যান রিক্সা গুলো আটক করে জোর পূর্বক পৌরসভার নম্বর প্লেট করার জন্য চাপ দেয় । ৩নং সদর ইউনিয়নের নম্বর প্লেট থাকা সত্যেও ৬/৭ টি ভ্যান গাড়ি আটক করে, ৭/৮ জন মিলে তাদের পৌরসভার নম্বর প্লেট করার জন্য চাপ দেয় ।

এ সময় ৩নং সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম প্রধান এর উপস্থিতিতে জেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ ভুমিজ উদ্দিন সহ কতিপয় নেতৃবৃন্দ ঘটনাস্থলে উপস্থিত হন ।উপস্থিত সকলের সামনে আব্দুল আজিজ ও নেন্দ এর নেতৃত্বে ভুমিজ উদ্দিন এর উপর ৭/৮ জন হামলা চালায় ।

পরবর্তীতে পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ভুমিজ উদ্দিন পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় আছে। প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মমিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বকুল, সড়ক সম্পাদক মোঃ ফজলুল হক, কার্যকরী সদস্য শ্রী কমেশ চন্দ্র রায়, সংগঠনের নেতা কর্মী সহ সাধারণ সদস্যরা।

সংগঠনের সদস্য সহ স্থানীয়রা বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেন এবং সুষ্ঠু তদন্ত সাপক্ষে প্রকৃত দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102