বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:০৮ অপরাহ্ন

শ্যামনগরে ৪৫ রাউড গুলিসহ স্বামী-স্ত্রীকে আটক

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ১১৩ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

আবদুল্লাহ আল মামুন, সাতক্ষীরা ।। সাতক্ষীরার শ্যামনগরে বন্দুকের তাজা গুলিসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ান র‌্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল।

গত মধ্যরাতে উপজেলা সদরে গোডাউন মোড় এলাকা থেকে র‌্যাব-৬ এর ডিএডি পুলিশ পরিদর্শক মো: রমজান আলীর নেতৃত্বে র‌্যাব সদস্যরা তাদের আটক করে। এ সময় তাদের তল্লাশি করে ৪৫ রাউন্ড বন্দুকের গুলি, একটি মটরসাইকেল, ২টি মোবাইল ফোন, ও ৪টি সিম কার্ড জব্দ করে র‌্যাব সদস্যরা।

আটককৃতরা হলো, উপজেলার কৈখালী ইউনিয়নের মল্লিক পাড়া গ্রামের মৃত সাকাত মল্লিকের ছেলে মো: রফিক মল্লিক ও তার স্ত্রী ফিরোজা বেগম।

ডিএডি রমজান আলী জানান, অস্ত্র, গুলি ও মাদক বিক্রির খবর নিয়োজিত সোর্স এর মাধ্যমে নিশ্চিত হয়ে তার নেতৃত্বে ঘটনাস্থলে অভিযান চালানো হয়। এ সময়ে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মটর সাইকেলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরবর্তীতে তাদের আটক করা হয় এবং তল্লাশি করে বন্দুকের গুলি, মোবাইল ফোন, মটর সাইকেল ও সিম কার্ড জব্দ করা হয়।

আটককৃতদের পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানায় সোপর্দ করা হয়েছে। রফিক শ্যামনগর সদরে সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক লিঃ এ প্রহরী হিসেবে চাকরিরত জানা গেছে।

শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের অস্ত্র আইনে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102