শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন

লালমনিরহাট পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র স্বপন ও পাটগ্রামে আ’লীগের সুইটের জয়

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮১ বার দেখা হয়েছে
নবনির্বাচিত পৌর মেয়র : স্বপন বামে ও ডানে সুইট

আসাদুল ইসলাম সবুজ।। বিক্ষিপ্ত সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার মধ্যদিয়ে লালমনিরহাট ও পাটগ্রাম পৌরসভার ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। লালমনিরহাট পৌরসভার মেয়র নির্বাচনে জয় লাভ করেছেন স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছ প্রতীকের রেজাউল করিম স্বপন।

তিনি হ্যাটট্রিক করেছেন আ’লীগের মনোনীত প্রার্থী অধ্যাপক মোফাজ্জল হোসেন ও বিএনপি মনোনীত প্রার্থী মোশারফ হোসেন রানাকে। রেজাউল করিম স্বপন ১১ হাজার ৩৬ ভোট পেয়ে বে-সরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অধ্যাপক মোফাজ্জল হোসেনের নৌকা প্রতীকে পেয়েছেন ১০ হাজার ৫৫ ভোট।

ভোট গ্রহণ শেষে রোববার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা নির্বাচন ও জেলা রিটার্নিং কর্মকর্তা মঞ্জুরুল হাসান স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছ প্রতীকের রেজাউল করিম স্বপনকে বে-সরকারিভাবে বিজয়ী ঘোষণা করেছেন। অন্যান্য প্রার্থীর মধ্যে বিএনপি মনোনীত প্রার্থী মোশারফ হোসেন রানা পেয়েছে ৫ হাজার ১শত ৮ ভোট, লাঙ্গল প্রতীকে ওয়াহিদুল হাসান সেনা পেয়েছেন ১ হাজার ৯শত ৭১ ভোট, হাতপাখা প্রতীকে আমিনুল ইসলাম পেয়েছেন ৮শত ৭০ ভোট।

অপরদিকে পাটগ্রাম পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী রাশেদুল হাসান সুইট নৌকা প্রতীক নিয়ে বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। রাশেদুল হাসান সুইট নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১২ হাজার ৬ শত ১১ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মনোনীত প্রার্থী একেএম মোস্তফা জামান ওপেল ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ২ শত ২১ ভোট।

প্রকাশ থাকে যে, এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ লালমনিরহাট ও পৌরসভায় ভোটগ্রহণ চলছিল।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102