মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:২৪ পূর্বাহ্ন

লালমনিরহাট পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী রানার সমর্থনে বিএনপির কর্মী সমাবেশ

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ১৮১ বার দেখা হয়েছে
লালমনিরহাট পৌরসভার নির্বাচনে বিএনপির কর্মী সমাবেশ।

স্টাফ রিপোর্টার ।। আসন্ন লালামনিরহাট পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মোশারফ হোসেন রানার সমর্থনে কর্মি সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা বিএনপির আয়োজনে আজ মঙ্গলবার (৫জানুয়ারি) বিকালে মোগলহাট ইউনিয়নের কাকেয়া টেপা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ কর্মী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু অভিযোগ করে বলেন, লালামনিরহাট পৌরসভার নির্বাচনের কর্মী সভা করতে হচ্ছে একটি ইউনিয়নে বসে! কেননা অনুমতি চাইতে গেলে প্রশাসন পৌরসভায় কোন প্রকার সমাবেশ করার অনুমতি আমাদের দেয় না। কারন আমরা বিএনপি করি। এড়াছাও তিনি বর্তমান সরকারের বিভিন্ন সমালোচনা করেন। শেষে ধানের শীষ মার্কায় ভোট দিয়ে মেয়র প্রার্থী মোশারফ হোসেন রানাকে নির্বাচিত করার আহবান জানান।

এতে বিশেষ অতিথি ছিলেন লালামনিরহাট জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা। এসময় জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক ও লালামনিরহাট সদর উপজেলার সাবেক চেয়ারম্যান মমিনুল হক, পৌর বিএনপির সদস্য সচিব মজমুল হক প্রামাণিক, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম আনন্য, জেলা সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102