শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন

লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচনে সদস্যপদপ্রার্থী আঃ রাজ্জাক তালা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দীতা করছেন

স্টাফ রিপোর্টার ।।
  • প্রকাশের সময় : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৪০৭ বার দেখা হয়েছে
লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে সদস্য প্রার্থী আব্দুর রাজ্জাক। ছবি : নতুন বাংলার সংবাদ

আগামী (১৭ অক্টোবর) লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচন। উক্ত নির্বাচনে ৪নং ওয়ার্ডের সদস্য পদে (আদিতমারী উপজেলা) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মোঃ আব্দুর রাজ্জাক তালা প্রতিক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দীতা করছেন।

যতই দিন যাচ্ছে ততই আব্দুর রাজ্জাকের তালা মার্কার জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। রাজনৈতিক পরিবারের বেড়ে উঠা আব্দুর রাজ্জাক ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। বর্তমানে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। ছোটবেলা থেকেই জনগণের প্রতিনিধি হিসেবে তাদের পাশে থেকে কিছু করার বাসনা থেকেই আসন্ন জেলা পরিষদের নির্বাচনে সদস্য পদে অংশগ্রহণ করছেন।

মোঃ আব্দুর রাজ্জাক বলেন, জেলা পরিষদ থেকে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে উন্নয়নমুলক কাজ হয়ে থাকে। আমি মনে করি, জেলা পরিষদের চেয়ারম্যানের পাশাপাশি সদস্যদের ও এলাকার উন্নয়নের জন্য কাজ করার সুযোগ রয়েছে। ইনশাআল্লাহ আমি নির্বাচিত হলে, সন্মানিত সকল ভোটারদের সাথে সমন্বয় ও সকলের মতামতের ভিত্তিতে আমার নির্বাচনী এলাকার সমস্যা চিহিত করে, জেলা পরিষদ থেকে বরাদ্দকৃত সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের মাধ্যমে একটি মডেল ওয়ার্ডে রুপান্তিত করতে পারবো।

তিনি আরো বলেন, নির্বাচিত জনপ্রতিনিধিদের ভোটে জেলা পরিষদের চেয়ারম্যান ও সাধারন সদস্যরা নির্বাচিত হন। এলাকার উন্নয়নের স্বার্থে আদিতমারী উপজেলার জনপ্রতিনিধিরা আমাকে তাদের ভোট দেবেন বলে আমি আশাবাদী। আমি পড়াশুনার পাশাপাশি রাজনীতি করি। জননেত্রী শেখ হাসিনা আমার যোগ্যতার মুল্যায়ন করে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য হিসেবে মনোনিত করেছেন দেশের ও দলের জন্য কাজ করতে।

আগামী ১৭ অক্টোবর লালমনিরহাট জেলা পরিষদের সদস্য পদের নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে বিজয়ী হতে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102