শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন

লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান সহ এক সদস্যকে নির্বাচিত ঘোষণা

আসাদুল ইসলাম সবুজ ॥
  • প্রকাশের সময় : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৮ বার দেখা হয়েছে
ছবি : সংগৃহীত

আসাদুল ইসলাম সবুজ ॥ লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচন-২০২২ চেয়ারম্যান সহ এক সদস্যকে নির্বাচিত ঘোষণা করেছেন নির্বাচন কমিশন। জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় অ্যাড. মোঃ মতিয়ার রহমানকে একক প্রার্থী হিসেবে বিজয়ী ঘোষণা করে একটি গণবিজ্ঞপ্তি জারি করেছে নির্বাচন কমিশন।

সোমবার (২৬ সেপ্টেম্বর) জেলা প্রশাসক ও জেলা পরিষদ নির্বাচন-২০২২ এর রিটার্নিং অফিসার মোঃ আবু জাফর স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে জানান, “লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচন-২০২২ এ নির্বাচন বিধিমালা, ২০১৬” এর বিধি ২১ অনুযায়ী অ্যাড. মোঃ মতিয়ার রহমান-কে জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করা হলো। চেয়ারম্যান ঘোষনা পত্রের গনবিজ্ঞপ্তিটি সরকারী দপ্তরের বিভিন্ন শাখায় অনুলিপি হিসেবে প্রেরণ করা হয়েছে।

একই দিনে লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ড সদস্য পদে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তাহমিদুল ইসলাম বিপ্লবকেও বিজয়ী ঘোষণা করে একটি গণ বিজ্ঞপ্তি জারি করেছে নির্বাচন কমিশন।

উল্লেখ্য, আসছে (১৭ অক্টোবর) লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচন-২০২২ এর শুধুমাত্র সদস্য পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এর লক্ষ্যে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে লালমনিরহাট জেলা পরিষদে চেয়ারম্যান পদে ১জন, সংরক্ষিত মহিলা আসনের সদস্যা পদে ৯জন, সদস্য পদে ২২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল করেছে। এ নির্বাচন চেয়ারম্যান পদে লালমনিরহাট জেলা পরিষদে বাংলাদেশ আওয়ামী লীগের একক মনোনীত প্রার্থী ছাড়া আর কোন রাজনৈতিক দল ও স্বতন্ত্র প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেনি।

এর আগে, অ্যাড. মোঃ মতিয়ার রহমান, প্রশাসক, জেলা পরিষদ, লালমনিরহাট ২৬/১২/২০১১ হতে ৩০/১২/২০১৬খ্রি. চেয়ারম্যান, জেলা পরিষদ, লালমনিরহাট ০৬/০১/২০১৭ হতে ২৫/০৪/২০২২খ্রি. প্রশাসক, জেলা পরিষদ, লালমনিরহাট ২৭/০৪/২০২২খ্রি. হতে দায়িত্বরত রয়েছেন। এছাড়া তিনি লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘ সময় ধরে দায়িত্ব পালন করে আসছেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102