মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:২০ অপরাহ্ন

লালমনিরহাটে ৭০০ শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৬৫ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

স্টাফ রিপোর্টার ।। লালমনিরহাটে স্বাস্থ্যবিধি মেনে শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া বিশেষ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

ছবি: সংগৃহীত


বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল থেকে শুরু করে বিকেল ৪টা পর্যন্ত লালমনিরহাট শেখ কামাল স্টেডিয়াম মাঠে ৭০০ জন কর্মহীন ও দরিদ্র শ্রমিকের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উপহারে প্রত্যেক শ্রমিককে ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি মসুর ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি লবণ বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লালমনিরহাটের জেলা প্রশাসক আবু জাফর , অতিরিক্ত জেলা প্রশাসক টিএম রাহসিন কবীর, মোঃ রফিকুল হক প্রধান এডিসি জেনারেল, টি এম এ মমিন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, নির্বাহী ম্যাজিস্ট্রেট জি আর সওয়ার, অ্যাড সফুরা বেগম রুমি সদস্য কার্যনির্বাহী কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ, লালমনিরহাট পৌরসভার মেয়োর রেজাউল করিম স্বপন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান সুজন, অ্যাড বাদল আশরাফ সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখা, সাংবাদিক শফিকুল ইসলাম কানুসহ শ্রমিক নেতারা প্রমুখ।

ছবি: সংগৃহীত


করোনা-১৯ ভাইরাসের প্রাদুর্ভাবে লালমনিরহাট সদর উপজেলার বাস মিনিবাস ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ক্ষতিগ্রস্ত কর্মহীন দরিদ্র শ্রমিকদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ছবি: সংগৃহীত


এ সময় লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত কর্মহীন দরিদ্র শ্রমিক ও সাধারণ মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার চলমান থাকবে এবং লালমনিরহাট জেলার কর্মহীন সাধারণ মানুষ ও শ্রমিক কেউ না খেয়ে থাকবে না এই বলে তাদেরকে আশ্বস্ত করেন ও মাননীয় প্রধান মন্ত্রীর জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102