শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন

লালমনিরহাটে যমুনা ক্লিনিক এন্ড ডায়াগনোসিস সেন্টার উদ্বোধন

স্টাফ রিপোর্টার ।।
  • প্রকাশের সময় : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ৫০ বার দেখা হয়েছে
লালমনিরহাট শহরের আলোরুপা হল রোডস্থ যমুনা ক্লিনিক হস্তান্তর করা হয়েছে। ছবি : নতুন বাংলার সংবাদ

অর্থ নয় সেবাই মূল লক্ষ্য এই স্লোগান সানে রেখে লালমনিরহাটে নতুন আঙ্গিকে নিজেস্ব ভবনে যমুনা ক্লিনিক এন্ড ডায়াগনোসিস সেন্টারের কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সেই সাথে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নিজেস্ব ভবনে যমুনা ক্লিনিক এন্ড ডায়াগনোসিস সেন্টারের কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।ছবি: নতুন বাংলার সংবাদ

রবিবার (২০ নভেম্বর) দুপুর ১২টায় শহরের আলোরুপা হল রোডস্থ নতুন ভবনে যমুনা ক্লিনিক এন্ড ডায়াগনোসিস সেন্টার উদ্বোধন করেন পৌর মেয়র রেজাউল করিম স্বপন। এ সময় উপস্থিত ছিলেন, জেলা ক্লিনিক মালিক এন্ড প্যাথলজি সমিতির সভাপতি আলহাজ্ব শেখ শাহ আলম, নিরাময় ক্লিনিকের পরিচালক সামছুল আলম, ফজললু করিম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা হাসান আলী, পৌরসভা ২নং ওয়ার্ডের কাউন্সিল রাশেদুল হাসান, যমুনা ক্লিনিক এন্ড ডায়াগনোসিস সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ও জেলা ক্লিনিক মালিক এন্ড প্যাথলজি সমিতির সাধারণ সম্পাদক আলাদ্দিন আল আজাদ ও মোঃ আলহাজ্ উদ্দিন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

যমুনা ক্লিনিক এন্ড ডায়াগনোসিস সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আলাদ্দিন আল আজাদ বলেন, আমরা শহরের বসুন্ধরা এলাকার পরিবর্তন করে যমুনা ক্লিনিক এখন আলোরুপা হল রোডস্থ নতুন নিজেস্ব ভবনে স্থানান্তর করা হচ্ছে।

সেই সাথে যমুনা ক্লিনিক এখন অত্যাধুনিক নতুন নতুন যন্ত্রপাতি দ্বারা এবং অভিজ্ঞ ডাক্তার দ্বারা রোগ নিরাময়সহ সকল ধরনে ডায়াগনোসিস সেবা দেওয়া হবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102