সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১২:০৫ অপরাহ্ন
শিরোনাম :
“বঙ্গবন্ধুর বাংলায় বৈষম্যের ঠাই নাই” বেতন বৈষম্য নিরসনে লালমনিরহাটে মানববন্ধন সাংবাদিক রণেশ মৈত্রের মরদেহে ডেপুটি স্পিকারের শ্রদ্ধাঞ্জলি লালমনিরহাটে ক্যাবে’র মতবিনিময় সভা লালমনিরহাটে পূজামণ্ডপ পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারী লালমনিরহাটের প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আমবাড়ীতে শ্রমিক লীগের আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালন নভেম্বরে জাপান সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে লালমনিরহাটে রক্তদান কর্মসূচী ইডেন ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা তদন্তের নির্দেশ শেখ হাসিনা বহির্বিশ্বেও অন্যতম সেরা রাষ্ট্রনায়ক : রাষ্ট্রপতি

লালমনিরহাটে ব্যস্তসড়কে ঝুঁকিপূর্ণ রেলওয়ে ড্রেন : দুর্ঘটনার আশঙ্কা

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১২২ বার দেখা হয়েছে
লালমনিরহাট রেলওয়ে স্টেশন থেকে বিডিআর রোড (বড় মসজিদ) পর্যন্ত সড়কের সাথে ড্রেনটি পথচারীদের জন্য ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে।

খাজা রাশেদ :: লালমনিরহাট রেলওয়ে স্টেশন থেকে বিডিআর রোড (বড় মসজিদ) পর্যন্ত সড়কের সাথে ড্রেন নির্মাণ করা হয়েছে।

কিন্তু, ড্রেনটিতে বসানো হয়নি কোন স্লাব। এমতাঅবস্থায় পথচারী চলাচল ও যানবাহন ব্যবহারের জন্য সড়কটি ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে।
সড়কটি সংস্কার করায় বর্তমানে এসড়কে যানবাহন ও পথচারী চলাচল বৃদ্ধি পেয়েছে। সড়ক সংস্কার ও ড্রেন নির্মাণ হলেও ড্রেনের উপর স্লাব না দেয়ায় যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনার আশংকা দেখা দিয়েছে জনমনে।

এলাকাবাসী সহ বিভিন্ন যানবাহন চালকেরা প্রয়োজনীয় পদক্ষেপ নিতে দাবি জানান। স্থানীয় অটোচালক সুমন মিয়া বলেন, অত্যন্ত ঝুঁকি নিয়ে এ পথে যাত্রী নিয়ে চলাচল করি। সব সময় ভয়ে থাকি কখন জানি অটো উল্টে ড্রেনে পড়ে যায়।

ভ্যান চালক আব্দুল কুদ্দুস বলেন, এপথে দিনের চেয়ে রাতে চলাচল করা খুব ঝুঁকিপূর্ণ।

পথচারী ব্যাংক কর্মকর্তা রশিদুল ইসলাম বলেন, নিয়মিত এই পথ ধরে আমাকে চলাচল করতে হয়। বিগত কয়েক মাস যাবত এড্রেন টিতে ঢাকনা না দিয়ে খুলে রাখা হয়েছে। তিনি দ্রুত এ সমস্যা সমাধানের দাবি জানান।

এ ব্যাপারে লালমনিরহাট পৌর মেয়র রেজাউল করিম স্বপন বলেন, এই কাজটি রেলওয়ের। রেলওয়ে কর্তৃপক্ষের সাথে আমার কথা হয়েছে। তারা দ্রুত পদক্ষেপ নিবেন বলে আশ্বস্ত করেছেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102