শনিবার, ২৮ মে ২০২২, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে বাড়ির দরজা কেটে দুর্ধর্ষ চুরি আগের মতো সড়কে চাঁদাবাজি হচ্ছে না : শাহজাহান খান লালমনিরহাটে ধর্ষণের চেষ্টায় জাসদ নেতা হাসমতের বিরুদ্ধে মামলা লালমনিরহাটে বসতভিটা ও চাষাবাদের ৩৩ শতক জমি রক্ষায় নিঃস্ব ফৈমুদ্দিন শুধুই কাঁদছেন! লালমনিরহাটের গোকুন্ডায় যৌতুকের দাবীতে গৃহবধুকে অমানসিক নির্যাতনে অভিযোগ মই দিয়ে ৫ কোটি টাকায় সেতুতে উঠছেন স্থানীয়রা! ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

লালমনিরহাটে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

খাজা রাশেদ ।।
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৫০ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

সারাদেশের ন্যায় লালমনিরহাটেও বাংলাদেশ জাতীয়তাবাদী দলে (বিএনপি,র) ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার (১ সেপ্টেম্বর) সকালে লালমনিরহাট জেলা বিএনপি কার্যালয়ে সংগঠনের জেলা বিএনপির আয়োজনে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী পালন অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দরা সরকারের নানা সমালোচনা করে বলেন, জিয়ার কবর নিয়ে যে মন্তব্য করা হচ্ছে তা অমানবিক ও অযৌক্তিক। এ সময় বক্তারা বলেন,সরকারের মাথা খারাপ হয়ে গেছে তাই তারা আবোল তাবোল কথা বলছে। আগামীতে কঠোর আন্দোলনের মাধ্যমে সরকারকে ক্ষমতা থেকে নামাতেই হবে।

এসময় জেলা বিএনপির সহ-সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে অনুষ্ঠানে ভার্চুয়ালী প্রধান অতিথি ছিলেন, জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু।

অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহঃ সভাপতি রোকন উদ্দিন বাবুল, সদর উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির যুগ্মঃ সাধারন সম্পাদক একেএম মমিনুল হক, জেলা বিএনপির উপদেষ্টা মোশারফ হোসেন রানা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর আব্দুস ছালাম, সাজু পাটোয়ারী, মহিলা দলের সভানেত্রী এ্যাডভোকেট জিন্নাত ফেরদৌস আরা রোজি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম আনন্দ প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102