বুধবার, ২৫ মে ২০২২, ০৫:১২ অপরাহ্ন
শিরোনাম :
ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভুট্টাক্ষেতে মিলল স্কুলছাত্রীর মরদেহ তিস্তা বাঁচাও ভাঙ্গন ঠেকাও শীর্ষক তিস্তা কনভেনশন কাজীর কান্ড! কাবিননামা নিতে ৩০ হাজার টাকা দাবি মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তা আহত! লালমনিরহাটে বিএনপির বাইসাইকেল র‍্যালিতে মির্জা ফখরুল লালমনিরহাটে অস্ত্রসহ ৪ জন জনতার হাতে আটক।। পুলিশে সোপর্দ

লালমনিরহাটে বিএনপির বাইসাইকেল র‍্যালিতে মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার।।
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ৪১ বার দেখা হয়েছে

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নিরপেক্ষ সরকারকে ক্ষমতা হস্তানতর ও নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচন কমিশনের মাধ্যমে নির্বাচন দিতে হবে। তার আগে কোনো নির্বাচন নয় বন্ধুগণ। ইভিএম-টিভিএম বুঝি না, এ সরকারকে আগে পদত্যাগ করতে হবে।

বৃহস্পতিবার (১২ মে) বেলা সাড়ে ১১টায় লালমনিরহাটের শহীদ সোহরাওয়ার্দী মাঠে বাইসাইকেল র‍্যালির উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরও বলেন, বিএনপির চেয়ারপার্সনসহ বন্দি সব নেতাকর্মীকে মুক্তি দিতে হবে। সমস্ত মামলা তুলে নিতে হবে। তারপর এখানে নির্বাচন হবে।

সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরও বলেন, আসুন, সব বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হই। গড়ে তুলি জাতীয় ঐক্য। আসুন, আওয়ামী লীগ স্বাধীনতার যে স্বপ্ন ও চেতনাকে ধ্বংস করেছে, সেটা ফিরিয়ে আনার জন্য এবং গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য আমরা সংগ্রাম করে জয়ী হই।

লালমনিরহাট জেলা বিএনপির র‍্যালি প্রসঙ্গে মহাসচিব বলেন, এ র‍্যালিকে আমি সাইকেল র‍্যালি বলতে চাই না। আমি একে গণতন্ত্রের র‍্যালি বলে অভিহিত করতে চাই। আজকের এ র‍্যালির মধ্য দিয়ে নতুন যাত্রা শুরু হলো। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে আমরা যে স্বপ্ন দেখেছিলাম। যে চেতনার জন্য আমরা লড়াই করেছিলাম। সেই চেতনা, সেই স্বপ্নকে বাস্তবায়িত করতে, তথা হারিয়ে ফেলা গণতন্ত্র পুনরুদ্ধার করতে আজ লালমনিরহাট থেকে গণতন্ত্রের নতুন যাত্রা শুরু হলো।

বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুর হাবিব দুলুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির সদস্য সচিব বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, ক্রীড়া কমিটির সদস্য সচিব ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, জেলা বিএনপির সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর বিএনপির আহ্বায়ক একেএম মমিনুল হক ও যুবদল নেতা অাফজাল হোসনসহ রংপুর বিভাগের বিএনপির নেতাকর্মীরা।

বক্তব্য শেষে জেলা বিএনপি আয়োজিত বাইসাইকেল র‍্যালির উদ্বোধন করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। র‍্যালিটি সদর উপজেলার বড়বাড়ি শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে শেষ হয়। সেখানে বিকেল ৩টায় রংপুর বিভাগীয় জিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102