শনিবার, ২৮ মে ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে বসতভিটা ও চাষাবাদের ৩৩ শতক জমি রক্ষায় নিঃস্ব ফৈমুদ্দিন শুধুই কাঁদছেন! লালমনিরহাটের গোকুন্ডায় যৌতুকের দাবীতে গৃহবধুকে অমানসিক নির্যাতনে অভিযোগ মই দিয়ে ৫ কোটি টাকায় সেতুতে উঠছেন স্থানীয়রা! ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভুট্টাক্ষেতে মিলল স্কুলছাত্রীর মরদেহ তিস্তা বাঁচাও ভাঙ্গন ঠেকাও শীর্ষক তিস্তা কনভেনশন কাজীর কান্ড! কাবিননামা নিতে ৩০ হাজার টাকা দাবি

লালমনিরহাটে পদবঞ্চিত আ’লীগ পরিবারের ব্যানারে জাতীয় পার্টি ও বিএনপি কর্মীর মানববন্ধন

স্টাফ রিপোর্টার ।।
  • প্রকাশের সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৭ বার দেখা হয়েছে

লালমনিরহাট জেলা আওয়ামীলীগের কমিটিতে কো-অপ্ট করে সাখওয়াত হোসেন সুমন খানকে যুগ্ন সম্পাদক করার প্রতিবাদে পদবঞ্চিত আওয়ামীলীগ পরিবারের ব্যানারে বিএনপি ও জাতীয় পার্টির কর্মীদের মানববন্ধন করার অভিযোগ উঠেছে।

রবিবার দুপুরে শহরের জনতা মোড় সংলগ্ন এলাকায় মানববন্ধনে জেলা জাতীয় মটর শ্রমিক পার্টির সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক আছির উদ্দিন ও বিএনপির সক্রিয় কর্মীদের অংশগ্রহনের কারনে তোলপার শুরু হয়েছে জেলা জুড়ে।

সদর উপজেলা যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম ও পৌর যুবলীগের সভাপতি আলমগীর হোসেনের নেতৃত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের হাতে প্লে­কার্ড ঝুলিয়ে রাখতে দেখা গেছে। বিএনপি ও জাতীয় পার্টির কর্মীদের নিয়ে মানববন্ধন করায় জেলা আওয়ামীলীগের নেতারা ক্ষোভ প্রকাশ করেছেন।

মানববন্ধনে সদর উপজেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক আনোয়ারুল হক দুলু বলেন,লালমনিরহাট জেলা আওয়ামী লীগ একটি পারিবারিক আওয়ামী লীগে পরিনত হয়েছে।

সমাজকল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদের পরিবার থেকে আট জন,মোতাহার এমপির পরিবার থেকে সাত জন, মতিয়ার রহমানের পরিবার থেকে ছয় জনকে রাখা হয়েছে জেলা কমিটিতে। এভাবে আওয়ামী লীগ চলতে পারে না।

জেলা জাতীয় মটর শ্রমিক পার্টির সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক আছির উদ্দিন বলেন,সদর থানা যুবলীগের সভাপতি শফিকুলের অনুরোধে মানববন্ধনে দাড়িয়ে ছিলাম। মূলত আমি ওই দিকে একটু কাজে গিয়েছিলাম।

এ বিষয়ে জেলা যুবলীগের সভাপতি মোড়ল হুমায়ুন কবির বলেন, যুবলীগ নেতা শফিকুল ও আলমগীরের নেতৃত্বে যে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে তাতে জাতীয় পার্টির নেতা ও বিএনপি কর্মীদের অংশগ্রহনের অভিযোগ পেয়েছি। এ বিষয়ে আমরা খোঁজ খবর নিচ্ছি।

এ বিষয়ে জেলা জাতীয় পার্টির আহবায়ক শেরিফা কাদের বলেন, আমরা বিষয়টি জানিনা। খোঁজ খবর নিয়ে ব্যাবস্থা গ্রহন করা হবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102