মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:৩৮ পূর্বাহ্ন

লালমনিরহাটে নিম্নআয়ের মানুষের মাঝে সুমন খাঁনের নগদ অর্থ বিতরণ

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ৯ মে, ২০২১
  • ১৩৯ বার দেখা হয়েছে
নিম্নআয়ের মানুষের মাঝে সুমন খাঁন।

স্টাফ রিপোর্টার ।। ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেয়ার লক্ষে অসহায় ও নিম্নআয়ের মানুষের মাঝে বিশিষ্ট ব্যবসায়ী সাখাওয়াত হোসেন সুমন খাঁনের উপহার হিসেবে (নগদ অর্থ) বিতরণ।

রবিবার (৯ মে) বিকাল ৫টায় লালমনিরহাট জেলা পৌী এলাকর ৮নং ওায়ার্ডে কাজী কলোনী ঈদগাহ মাঠ ময়দানে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাবেক প্রচার সম্পাদক ও লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি মোঃ সুমন খাঁন-এঁর সৌজন্যে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ উপহার (নগদ অর্থ) বিতরণ অনুষ্ঠিত হয়।

ঈদ উপহার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাবেক প্রচার সম্পাদক ও লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি মোঃ সুমন খাঁন, লালমনিরহাট পৌরসভার ১নং প্যানেল মেয়র নুরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান কুদ্দুস, ৩নং প্যানেল মেয়র ফাতেমা বেগম, , জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিপুল আহম্মেদ অয়ন, সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম রাব্বী, পৌর ছাত্রলীগের শিক্ষা ও পাঠক্রম বিষয়ক সম্পাদক আরিফ খাঁন প্রমুখ।

ছবি: সংগৃহীত


সাখাওয়াত হোসেন সুমন খাঁন বলেন, লালমনিরহাটের কাজী কলোনী, পুকুর পাড়, ঝাড়ুদার পট্টি, লিচু বাগানের অসহায় ও দুঃস্থ ১সহস্রাধিক মানুষের জন্য প্রত্যেককে ১ থেকে ২ হাজার (নগদ) বিতরণ শুরু করা হয়, এবং এবিতরণ ঈদ অব্দি অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102