শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন

লালমনিরহাটে দোকান খোলা রাখা নিয়ে ইউএনও’র সঙ্গেতর্ক : ৬ ব্যবসায়ী আটক

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ১০৩ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

পাটগ্রাম প্রতিনিধি ।। লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার কাজে বাধা দেওয়ার অভিযোগে ৬ ব্যবসায়ীকে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) সরকারি কাজে বাধা দেওয়ার মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে, রোববার রাতে উপজেলার বাউরা এলাকা থেকে তাদের গ্রেফতার করে পাটগ্রাম থানা পুলিশ। কারাগারে যাওয়া ৬ ব্যবসায়ী হলেন- পাটগ্রাম উপজেলার বাউরা বাজারের হোটেল ব্যবসায়ী সিরাজ পাটোয়ারি (৬৫), হোটেল ব্যবসায়ী আজগর আলী (৪০), কাপড় ব্যবসায়ী বুলবুল আহম্মেদ (৪০), হোটেল ব্যবসায়ী হাবিবুল হক (৩৫), চাল ব্যবসায়ী রুবেল (৩০) ও ভাঙারি ব্যবসায়ী নূরনবী (২৫)।

জানা গেছে, পাটগ্রাম উপজেলার বাউরা এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রামকৃষ্ণ। এসময় লকডাউন উপেক্ষা করে ব্যবসা পরিচালনা করায় কয়েকজন ব্যবসায়ীকে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

এতে ক্ষিপ্ত একপর্যায়ে ইউএনও’র সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন ব্যবসায়ীরা। এসময় ব্যবসায়ীদের চাপে জরিমানার টাকা ফেরত দেন ইউএনও। পরে এ ঘটনায় পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসের পেশকার স্বপন কুমার রায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102