মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
“বঙ্গবন্ধুর বাংলায় বৈষম্যের ঠাই নাই” বেতন বৈষম্য নিরসনে লালমনিরহাটে মানববন্ধন সাংবাদিক রণেশ মৈত্রের মরদেহে ডেপুটি স্পিকারের শ্রদ্ধাঞ্জলি লালমনিরহাটে ক্যাবে’র মতবিনিময় সভা লালমনিরহাটে পূজামণ্ডপ পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারী লালমনিরহাটের প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আমবাড়ীতে শ্রমিক লীগের আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালন নভেম্বরে জাপান সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে লালমনিরহাটে রক্তদান কর্মসূচী ইডেন ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা তদন্তের নির্দেশ শেখ হাসিনা বহির্বিশ্বেও অন্যতম সেরা রাষ্ট্রনায়ক : রাষ্ট্রপতি

লালমনিরহাটে দিনেদুপুরে ষোড়শী কন্যা গণধর্ষণের শিকার : আটক ২ ধর্ষক

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ২৪৩ বার দেখা হয়েছে
লালমনিরহাটে দিনেদুপুরে ষোড়শী কন্যা গণধর্ষণের অভিযোগে দুই ধর্ষক আটক

স্টাফ রিপোর্টার ।। লালমনিরহাট সদর উপজেলার তিস্তা টোলপ্লাজা এলাকায় এক ষোড়সী কন্যাকে দিনেদুপুড়ে গণধর্ষণের অভিযোগে দুই ধর্ষককে আটক করেছে সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের পূর্বদালালপাড়া তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকায় রিপনের গুদাম ঘরে এই ঘটনা ঘটে।

পুলিশ, দুই ধর্ষক ও ভিকটিম জানায়, ওই কিশোরীকে নির্মল চন্দ্র রায় তিস্তা ব্রীজ দেখানোর কথা বলে মোবাইলে ডেকে আনেন। ওই কিশোরী নির্মল চন্দ্র রায়ের প্রতিবেশি।

বৃহস্পতিবার বিকালে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার প্রস্তুতি চলছে বলে নিশ্চিত করেছেন লালমনিরহাট সদর থানার ওসি শাহা আলম।

আটক ধর্ষকরা হলেন- কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙা ইউনিয়নের পশ্চিম দেবোত্তর এলাকার ত্রিপদ রায়ের ছেলে রেস্টুরেন্ট ব্যবসায়ী নির্মল চন্দ্র রায় (২৮) ও লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপাড়া তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকার ট্রাক্টর চালক তৈয়ব আলীর ছেলে আতিকুল ইসলাম(২৫)।

ওসি শাহা আলম জানান, লালমনিরহাট তিস্তা টোলপ্লাজা পুলিশ চেকপোস্টে দায়িত্বরত এসআই নুর আলমকে কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙা ইউনিয়নের পশ্চিম দেবোত্তর এলাকার এক ষোড়শী কন্যা গণধর্ষণের শিকার হওয়ার কথা জানালে তাৎক্ষণিক ওই পুলিশ অফিসার দুই ধর্ষককে আটক করে এবং ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকার সেকেন্দার আলীর ছেলে রিপন(৩৫) নামে এক যুবকের গোডাউনে ওই কিশোরীকে ডেকে নিয়ে গিয়ে গণর্ধষণ করে নির্মল ও তার বন্ধু আতিকুল। এসময় ওই গোডাউন ঘর মালিক ঘটনাস্থলে উপস্থিত ছিল বলে জানা গেছে। ভিকটিমের নিকট থেকে প্রাপ্ত তথ্য আমরা পরীক্ষা-নিরীক্ষা করে দেখছি এবং ওই কন্যার পরিবারের লোকজনকে ডেকেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) মারুফা জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আমি ভিকটিমের সাথে কথা বলেছি। তার কথা গুলো পরীক্ষা-নিরীক্ষা করে দেখা হচ্ছে। এছাড়া স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ জঘন্য ঘটনায় জড়িত প্রত্যেককেই আইনের আওতায় নিয়ে আসার জন্য মামলার প্রস্তুতি চলছে।’

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102