সোমবার, ১৬ মে ২০২২, ০৯:৪৭ অপরাহ্ন

লালমনিরহাটে তৃণমূল নারীদের নিয়ে ব্র্যাকের চিত্রাঙ্কন প্রতিযোগীতা

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৬৭ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

স্টাফ রিপোর্টার ।। লালমনিরহাটে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে চরাঞ্চলসহ তৃণমূল নারীদের অংশগ্রহণে ছবি এঁকে ক্যানভাস তৈরীর চিত্রাঙ্কন কার্যক্রম অনুষ্ঠিত হয়। ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির উদ্যোগে বুধবার সকাল ১০টায় সদর উপজেলা পরিষদ চত্ত্বরে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়। বিশেষ অতিথি ছিলেন লালমনিরহাট জেলা পরিষদ সদস্য মেগেরুন্নাহার মেরি, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লতিফা বেগম লাকী।

জেলা ব্র্যাক সমন্বয়ক আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির সিনিয়র জেলা ব্যবস্থাপক মাজেদুল হক সরকার ও অর্গানাইজার আরেফা খাতুন, সঞ্চালক রুপা রানী দাসের সঞ্চালনায় তৃণমূল নারীদের সামাজিক নেতৃত্ব দান বিষয়ক রং তুলি দিয়ে চিত্রাংকন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এতে ‘নেতৃত্বে নারীর সমান অংশগ্রহণ’ বিষয়ে তৃণমূল নারীদের ছবি এঁকে ক্যানভাস তৈরী কার্যক্রমে ২০জন নারী অংশগ্রহণ করেন।

চিত্রাঙ্কনে অংশগ্রহণকারী সকলেই ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির কমিউনিটি ভিত্তিক তৃণমূল নারী সংগঠন পল্লী সমাজের সদস্য ও পরিবার সংশ্লিষ্টজন। ১০ ফুট বাই ৫ ফুট সাদা কাপড়ের ক্যানভাসের উপর ছবি আকাঁর ব্যতিক্রমী এই আয়োজনটি করা হয়।পরে অংশগ্রহনকারী নারীদের ক্রেষ্ট প্রদান করা হয় ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102