মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৪ অপরাহ্ন

লালমনিরহাটে জমা-জমি নিয়ে মারামারি আহত বিধবা হাসপাতালে

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১২৫ বার দেখা হয়েছে
আহত বিধবা বানু বেগম

স্টাফ রিপোর্টার।। লালমনিরহাটে জমা-জমি নিয়ে মারামারি আহত বিধবাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সদর থানায় ৩ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

জানা গেছে, সদর উপজেলার শাহজাহান কলোনির বাসিন্দা মৃতঃ আব্দুল জলিলের স্ত্রী বানু বেগম (৫০)। তিনি মহেন্দ্রনগর ইউনিয়নের চিনিপাড়া গ্রামে বসতভিটার একটি পজেশন ক্রয় করিয়া পরিবার-পরিজন নিয়ে বসবাস করছেন।

এমতাবস্থায় (২৭ এপ্রিল) বিকাল সাড়ে ৫টায় একই এলাকার বানু বেগমের প্রতিবেশী সোহাগী বেগম, সীমান্ত ইসলাম ও পারুল বেগম সংঘবন্ধ একটি চক্র সেজে বানু বেগমের জমির কাগজপত্র দেখতে চান।

ওই সময় অভিযুক্তরা বানু বেগমের সাথে তর্ক-বিতর্ক শুরু করেন। একপর্যায় তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করায় বানু বেগম তার প্রতিবাদ করলে তাকে তারা এলোপাতারী ভাবে মারপিট শুরু করেন। এমনকি বানু বেগমের সারা শরীরে কিল ঘুষি ও লাথি মেরে জখমী সৃষ্টি করেন।

মারামারির একপয়ার্য তারা বানু বেগমের স্বর্নের চেইন জোড় পূর্বক গলা থেকে ছিনিয়ে নেন এবং শরীরের কাপড় টেনে হেচড়ে বিবস্ত্র করে আহত করেন।

পরে এলাকাবাসী এগিয়ে এসে বানু বেগমকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করান। যার রেজিঃ নং ১৩১৬/৩৩৯, বেড নং এক্স-৯।

এ ঘটনায় বানু বেগম বাদী হয়ে সদর থানায় ওই ৩ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ শাহা আলম বলেন, বানুর অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102