শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:১৩ অপরাহ্ন

লালমনিরহাটে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার ।।
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ১১৪ বার দেখা হয়েছে
ছবি : প্রতীকী

লালমনিরহাট সদর উপজেলায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মতিন মন্ডল (৩৮) নামে এক ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যায় ভুক্তভোগী গৃহবধূর স্বামী লালমনিরহাট সদর থানায় এ অভিযোগ দায়ের করেন।

এর আগে, শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নের কিং বিদ্যাবাগিস এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত মতিন মন্ডল ওই এলাকার আব্দুল করিম মন্ডলের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিবেশী মতিন মন্ডলের সাথে কিছুদিন যাবত বিরোধ চলছিল ভুক্তভোগী গৃহবধূর পরিবারের সাথে। এরই ধারাবাহিকতায় শুক্রবার দুপুরে ওই গৃহবধূ তার বসতবাড়ি সংলগ্ন সুপারি বাগানে খড়ি আনতে গেলে পেছন থেকে চুলের মুঠি ধরে সজোরে গালে থাপ্পড় মারে। এতে গৃহবধূ মাথা ঘুরে পড়ে গেলে মুখ চেপে তাকে পাজাকোলা করে পাশের বাশঝাড়ে নিয়ে ধর্ষণ চেষ্টা করে মতিন মন্ডল। এ সময় গৃহবধূ বাধা দিলে তার মুখমন্ডলসহ শরীরে বিভিন্ন স্থানে হাচড় দিয়ে জখম করে।

এক পর্যায়ে গৃহবধূর আত্নচিতকারে বাড়ির অন্যান্য মহিলারা এগিয়ে এলে দ্রুত স্থান ত্যাগ করে মতিন মন্ডল। পরে স্থানীয়রা আহত গৃহবধূকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় লালমনিরহাট সদর থানায় মতিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন গৃহবধূর স্বামী।

লালমনিরহাট সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি) এরশাদুল আলম ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102