বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫০ পূর্বাহ্ন

লালমনিরহাটে এরশাদুলের বাড়ি থেকে বিপুল পরিমাণ মাদকসহ ৩ জন গ্রেফতার

আসাদুল ইসলাম সবুজ ॥
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪৮ বার দেখা হয়েছে
বিপুল পরিমান মাদক সহ সদর থানা পুলিশের হাতে আটক এরশাদুল, তার বড় ভাই নুরুজ্জামান ও এরশাদুলের স্ত্রী। ছবি: নতুন বাংলার সংবাদ

আসাদুল ইসলাম সবুজ ॥ লালমনিরহাটে মাদক ব্যবসায়ীর বাড়ি থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করেছে সদর থানা পুলিশ। ওই সময় ৩ জনকে গ্রেফতার করেছেন।

পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে লালমনিরহাট পৌরসভার ৫নং ওয়ার্ডের আদর্শপাড়ায় সদর সার্কেল মারুফা জামানের নেতৃত্বে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম, এস আই নুর আলম সরকার ও এএসআই রফিক সহ পুলিশের একটি দল অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী এরশাদুলের বাড়ি থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করেন।

সদর থানা পুলিশের হাতে আটককৃত : এরশাদুল, তার বড় ভাই নুরুজ্জামান ও এরশাদুলের স্ত্রী। ছবি: নতুন বাংলার সংবাদ

এসময় ওই মাদক ব্যবসায়ীর বাড়ির কবুতরের বাসা ও কাঠের গাদাসহ বসতি বাড়ির বিভিন্ন স্থানে সুকৌশলে রাখা ১৪ গ্রাম হিরোইন, ৭৫ পিচ ইয়াবা, ৬৩ বোতল ফেন্সিডিল, ৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা, চার বোতল বিদেশি মদ এবং একটি মাদক পরিমাপ কারা ওয়েট মেশিন জব্দ করা হয়।

এতে আটককৃতরা হলেন, এরশাদুল ( ৪০) তার বড় ভাই নুরুজ্জামান (৪৫) ও মাদক ব্যবসায়ী এরশাদুলের স্ত্রী।

উক্ত এরশাদুল দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে হিরোইন, ইয়াবা, ফেনসিডিল, বিদেশী মদ ও গাঁজার ব্যবসা করে আসছেন। তার নামে সদর থনায় মাদক আইনে ৭ টি মামলাও রয়েছে।

এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বিষয়টি নিশ্চিত করেন বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102