বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪২ পূর্বাহ্ন

লালমনিরহাটে “অসাম্প্রদায়িক চেতনায় গড়ে উঠুক প্রগতিশীল সোনার বাংলা”

স্টাফ রিপোর্টার ।।
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৩০ বার দেখা হয়েছে
লালমনিরহাটে সংগীত ও আবৃত্তি প্রতিযোগীতা

লালমনিরহাটে “অসাম্প্রদায়িক চেতনায় গড়ে উঠুক প্রগতিশীল সোনার বাংলা” শ্লোগান নিয়ে বিদ্যালয় ভিত্তিক সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা-২০২২ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে লালমনিরহাটের বত্রিশ হাজারী উচ্চ বিদ্যালয়ের হলরুমে সূর্যমূখী সংগীত একাডেমী ও রহমান স্মৃতি গণগ্রন্থাগারের আয়োজনে এ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

বত্রিশ হাজারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহসেনা বেগম মিনা-এঁর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি রিয়াজুল ইসলাম রিন্টু।

এতে বিশেষ অতিথি ছিলেন কবি ও কথা সাহিত্যিক প্রকৌশলী জিল্লুর রহমান, সূর্যমূখী সংগীত একাডেমী সভাপতি আব্দুল মান্নান, রহমান স্মৃতি গণগ্রন্থাগারের সভাপতি তৌহিদুল ইসলাম লিটন।

বক্তব্য রাখেন, সূর্যমূখী সংগীত একাডেমী ও রহমান স্মৃতি গণগ্রন্থাগার লালমনিরহাটের প্রতিষ্ঠাতা সম্পাদক ফারুক আহমেদ সূর্য, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মজিবর রহমান, সংগীতশিল্পী ওস্তাদ তাজুল চৌধুরী।

অনুষ্ঠানে বত্রিশ হাজারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। ২টি ক্যাটাগরিতে অনুষ্ঠিত এ প্রতিযোগীতায় ৬জন বিজয়ীকে সনদ ও বই দেয়া হয়।

প্রতিযোগিতায় সংগীত বিষয়ক বিচারক মন্ডলী ছিলেন তাজুল চৌধুরী, জেমস আশীষ দাস, জাভেদ শাহ্, নাজমুল হাসান রফিক প্রমুখ।

আবৃত্তি বিষয়ক বিচারক মন্ডলী ছিলেন মজিবর রহমান, মনছুর আহমেদ, পিকে বিক্রম, কাব্য রাসেল প্রমুখ।অনুষ্ঠানে গান ও কবিতা আবৃত্তি করা হয়।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102