শনিবার, ২৮ মে ২০২২, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে বসতভিটা ও চাষাবাদের ৩৩ শতক জমি রক্ষায় নিঃস্ব ফৈমুদ্দিন শুধুই কাঁদছেন! লালমনিরহাটের গোকুন্ডায় যৌতুকের দাবীতে গৃহবধুকে অমানসিক নির্যাতনে অভিযোগ মই দিয়ে ৫ কোটি টাকায় সেতুতে উঠছেন স্থানীয়রা! ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভুট্টাক্ষেতে মিলল স্কুলছাত্রীর মরদেহ তিস্তা বাঁচাও ভাঙ্গন ঠেকাও শীর্ষক তিস্তা কনভেনশন কাজীর কান্ড! কাবিননামা নিতে ৩০ হাজার টাকা দাবি

লালমনিরহাটের দুস্থ ছিন্নমুল মানুষের সংগঠন নদীভাংগা পরিষদের ১যুগ পুর্তিতে দোয়া ও ইফতার বিতরণ

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ৬২ বার দেখা হয়েছে

খাজা রাশেদ,লালমনিরহাট।।লালমনিরহাটের দুস্থ,ছিন্নমুল ও অসহায় মানুষের সংগঠন নদীভাংগা পরিষদের ১ যুগ পুর্তীতে দোয়া ও ইফতার বিতরণ করা হয়ছে।২৪ এপ্রিল(রবিবার)বাদ আসর লালমনিরহাট রেলওয়ে ষ্টেশনে বাদ আছর দোয়া মাহফিল শেষে ৩/৪শত জন দুস্ত ও অসহায় মানুষের মাঝে ইফতার বিতরন করা হয়। এ সময়

নদী ভাংগা পরিষদের প্রতিষ্টাতা সম্পাদক এম এ হান্নান, সভাপতি শামীম আহমেদ, উপদেষ্টা সদস্য ইব্রাহীম খলিল,প্রচার সম্পাদক ফজলুল হক মানিকসহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সংগঠনের প্রতিষ্টাতা ও সাধারন সম্পাদক এম এ হান্নান বলেন, আজ থেকে এক যুগ আগে লালমনিরহাট রেলওয়ে ষ্টেশনে সমাজের বিভিন্ন অসহায় ও দুস্থ ছিন্নমুল মানুষের পাশে থেকে কিছু করার আকাংখা নিয়ে নদী ভাংগা পরিষদ প্রতিষ্টা করেছিলাম।সমাজের অবহেলিত এসব মানুষের সেবায় সংগঠন পরিচালনে তিনি সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন।

উল্লেখ্য, লালমনিরহাট রেলওয়ে ষ্টেশনে সংগঠনটির প্রতিষ্টার পর থেকেই প্রতি বৃহস্পতিবার বাদ এশা দুস্থ ও ছিন্নমুল মানুষের মাঝে তবারক বিতরন সহ বিভিন্ন সময় তাদের ঐষধ,চিকিৎসাসহ সাহায্য সহযোগীতা করে থাকেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102