বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন

রোগীর মৃত্যু : স্যার না ডাকায় রোগীকে দেখলেন না ডাক্তার

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৫ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

বাংলার সংবাদ ডেস্ক ।। সাতক্ষীরার শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ব্রেন স্ট্রোকে আক্রান্ত এক মুমূর্ষু রোগীর স্বজনরা চিকিৎসককে স্যার না ডাকায় রোগীকে দেখেননি কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. অমিত কুমার।

রোগীর স্বজনদের সূত্রে জানা যায়, শুক্রবার (১২ ফেব্রুয়ারী) রাত ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বুড়িগোয়ালিনী ইউনিয়নের বাসিন্দা চিকিৎসারত নিরঞ্জন মন্ডল (৭০) এর শ্বাস কষ্ট হলে তার পুত্র বেসরকারি চাকুরিজীবী বিশ্বজিৎ মন্ডল ইমার্জেন্সিতে কর্তব্যরত ডাক্তার অমিত কুমার কে দাদা সম্বোধন করে তার পিতাকে চিকিৎসার কথা বললে তিনি সাথে সাথে ক্ষেপে ওঠেন এবং বলেন, সবাই আমাকে স্যার বলে ডাকেন কিন্তু আপনি আমাকে দাদা বললেন কেন।

এরপর তাকে একাধিকবার ডাকলেও তিনি রোগীকে না দেখায় তার স্বজনরা তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ঢোকার পূর্বেই নিরঞ্জন মন্ডল মৃত্যুবরণ করেন।

এবিষয়ে ডাক্তার অমিতের সাথে কথা হলে তিনি বলেন ,আমাদের প্রটোকলে আছে আমাদের স্যার বলতে হবে। সাধারণ মানুষ আপনাকে স্যার বলতে হবে এমন বিধি আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমাদের প্রশিক্ষণ থেকেই বলেছে যে সাধারণ মানুষ আমাদের স্যার বলে ডাকবে। এসময় তিনি উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তার সাথে কথা বলতে বলেন।

পরবর্তীতে ভোরের পাতার এ প্রতিবেদক শ্যামনগর উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা অজয় সাহার মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102