শুক্রবার, ২৭ মে ২০২২, ০৭:০৭ অপরাহ্ন
শিরোনাম :
মই দিয়ে ৫ কোটি টাকায় সেতুতে উঠছেন স্থানীয়রা! ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভুট্টাক্ষেতে মিলল স্কুলছাত্রীর মরদেহ তিস্তা বাঁচাও ভাঙ্গন ঠেকাও শীর্ষক তিস্তা কনভেনশন কাজীর কান্ড! কাবিননামা নিতে ৩০ হাজার টাকা দাবি মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তা আহত! লালমনিরহাটে বিএনপির বাইসাইকেল র‍্যালিতে মির্জা ফখরুল

রাত কাটানো নোবেলের সঙ্গে সেই নারীর পরিচয় জানালেন স্ত্রী!

বাংলার সংবাদ বিনোদন ডেস্ক ।।
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৯৮ বার দেখা হয়েছে

ভারতের রিয়েলিটি শো থেকে উঠে আসা নোবেল একের পর এক বিতর্কের জন্ম দিচ্ছেন। বিতর্কিত নানা পোস্ট ও মন্তব্যের কারণে তিনি অনেকের অপছন্দের ব্যক্তি হয়ে উঠেছেন।

সোশ্যাল মিডিয়ায় পরিচয়ের সূত্রে ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিল মাহমুদকে বিয়ে করেন এই সঙ্গীতশিল্পী। বিতর্কিত কাণ্ডের জেরে নোবেলের সঙ্গে থাকেন না তার স্ত্রী। অথচ, নোবেল ঘুরে বেড়াচ্ছেন এক নারীকে নিয়ে।

বুধবার বান্দরবানে ভ্রমণে আসেন নোবেল। সেদিন বান্দরবান সদরের ৩ নম্বর এলাকার থানচি স্টেশনের পাশে আবাসিক হোটেল গার্ডেন সিটিতে ওঠেন। তার সঙ্গে ছিলেন জবা নামের এক নারী। নোবেল সঙ্গে থাকা নারীকে প্রথমদিন স্ত্রী পরিচয় দিলেও দ্বিতীয় দিন তাকে বোন বলে দিয়েছেন বলেও জানান হোটেলের মালিক।

ওই নারীর সঙ্গে নোবেল বান্দরবানের বিভিন্ন এলাকায় নেশা করে ঘুরে বেড়ান। বৃহস্পতিবার সন্ধ্যায় গার্ডেন সিটি হোটেলে রাত ১২টায় মদ পান করে হোটেলের অভ্যর্থনা কক্ষে এসে ওই নারীকে নিয়ে চিৎকার ও চেঁচামেচি শুরু করেন তিনি। এ সময় হোটেলের এক বর্ডারকে লাঞ্ছিত করেন নোবেল।

গুঞ্জন আছে, পরকীয়ার সম্পর্কে জড়িয়েছেন বিতর্কিত এই গায়ক। নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ জানান, ‘এই মেয়েটির নাম জেবা। সে একজন এয়ার হোস্টেস। চাকরির আড়ালে মেয়েটা বিভিন্ন স্থানে মাদক আনা-নেয়া করে। নোবেল-জেবা দুজনেই মাদকাসক্ত। তারা একসঙ্গে মাদক সেবন করে। এর আগেও মেয়েটির সঙ্গে তোলা ছবি নোবেল আপলোড করেছিল।

নোবেলের সঙ্গে নিজের দাম্পত্যের বিষয়ে সালসাবিল বলেন, ‘আমরা বিবাহিত কিন্তু একসঙ্গে থাকি না। মাদক সেবন, নারীঘটিত কারণেই মূলত নোবেলের সঙ্গে থাকি না। একের পর এক এরকম ঘটনা হলে একজন মানুষের সঙ্গে থাকা যায় না।

মাদক বা নারীর প্রতি নোবেলের আসক্তি যে পর্যায়ে গেছে তা এখন আর কারো অজানা নয়। সবকিছু সবার সামনেই ঘটছে।’

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102