মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের খোড়াগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত হয়নি! একেই বলে লালমনিরহাটের দেউতির হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের প্রভুভক্তি! উমাপতি হরনারায়ন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাঞ্জুমার বিরুদ্ধে অভিযোগের তদন্ত শুরু নানা আয়োজনের মধ্য দিয়ে শিবরাম স্কুল এন্ড কলেজে জাতীয় শোক দিবস পালিত লালমনিরহাটে দুর্বৃত্তদের হামলায় ৫ সাংবাদিক আহত, একজন আসামি গ্রেফতার লালমনিরহাটে অটোরিক্সা চালক অপহরণ, মুক্তিপণ দাবী (ভিডিও সহ) মহাত্মাগান্ধী গোল্ডেন এ্যাওয়াড পেলেন লালমনিরহাটের তিস্তা কে. আর. খাদেম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লালমনিরহাট পানি উন্নয়ন বোর্ডের সংস্কার কাজ পানির স্রোতে হারিয়ে যাচ্ছে! লালমনিরহাট রেলওয়ে চুক্তিভিত্তিক টিএলআর, নিয়োগে লক্ষ লক্ষ হাতিয়ে নিচ্ছেন ফিরোজ হারিয়েছে…

রাজারহাটে সেনাবাহিনীর ভূয়া মেজর গ্রেফতার

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৫ বার দেখা হয়েছে
ছবি : প্রতীকী

এ.এস.লিমন, রাজারহাট (কুড়িগ্রাম) ।। কুড়িগ্রামের রাজারহাটে মোঃ মাইদুল ইসলাম (৪০) নামের এক সেনাবাহিনীর ভূয়া মেজরকে গ্রেফতার করেছে রাজারহাট থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে সেনাবাহিনীর ভূয়া আইডি কার্ডসহ প্রতারণার বিভিন্ন কাজগপত্র উদ্ধার করা হয়েছে।

১৯ (ফেব্রুয়ারী) দিবাগত মাঝরাতে রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউপির মুশরুত নাখেন্দা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোঃ মাইদুল ইসলাম রাজারহাট উপজেলা মুসরুত নাখেন্দা গ্রামের মোঃ মকবুল হোসেনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউপির মুশরুত নাখেন্দা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ওই ভূয়া মেজরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মাইদুল ইসলাম নিজেকে সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে সেনাবাহিনীতে চাকুরী দেয়ার নামে কুমিল্লা জেলার এক যুবককের কাছ থেকে ৭ লাখ ৭০হাজার টাকা হাতিয়ে নিয়েছে।

সে সেনাবাহিনী বিজিবিসহ বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে বিভিন্ন লোকজনের নিকট থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে আসছিল। এমনকি প্রতারণাকালে সে বিভিন্ন স্থানে নিজের ভিন্ন ভিন্ন পরিচয় দিত।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকার জানান, গ্রেফতারকৃত ভূয়া মেজর মোঃ মাঈদুল ইসলাম কুমিল্লা জেলার এক যুবককের কাছ থেকে সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে প্রতারণা করে ৭ লাখ ৭০হাজার টাকা হাতিয়ে নেয়ার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তার বিরুদ্ধে রাজারহাট থানায় মামলা দায়ের প্রস্ততি চলছে।# (ছবি অনলাইন সংস্কার)

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102