মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন

রাজারহাটে সাব-রেজিস্ট্রারকে হুমকি : থানায় জিডি

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৬৭ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

এ.এস. লিমন. রাজারহাট (কুড়িগ্রাম) ।। কুড়িগ্রামের রাজারহাটে অসৌজন্যমূলক আচরণ ও বিশৃঙ্খলা করার অভিযোগে দলিল লেখক নুরুল আলম লালু ব্যাপারিকে শোকজ করা হয়েছে। এ ঘটনায় রাজারহাট সাব-রেজিস্ট্রার অফিসের অফিস সহকারি আয়শা সিদ্দিকা হুমকির অভিযোগে রাজারহাট থানায় সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করেন। যার জিডি নং: ৯৯৮ তাং ২২-০৬-২১ইং।

জিডি সূত্রে জানা যায়, বর্তমান সাব-রেজিস্ট্রার রায়হান হাবীব যোগদানের পর থেকে দলিল লেখক নুরুল আলম লালু ব্যাপারি বিভিন্ন অনৈতিক আবদার নিয়ে তদবীর করে আসছিল। সাব-রেজিস্ট্রার তাতে সারা না দেওয়ায় বিভিন্ন সময় সাব-রেজিস্ট্রার অফিসের স্টাফদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করে।

পরে ২২ জুন মঙ্গলবার সাব-রেজিস্ট্রার রায়হান হাবীব দলিল লেখক নুরুল আলম লালু ব্যাপারি যার সনদ নং ৬৪/১২ কে শোকজ করে। শোকজের চিঠি হাতে পেয়ে ওইদিন সকাল ১১ ঘটিকায় সাব-রেজিস্ট্রার কার্যালয়ের এজলাস কক্ষে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেবে মর্মে অফিসের উপস্থিত সবার সামনে সাব-রেজিস্ট্রার রায়হান হাবীবকে দেখে নেয়ার হুমকি দেন।

তার হুমকিতে অফিসের সরকারি-কর্মচারিদের নিরাপত্তা নিয়ে সংশয় দেখা দিয়েছে বলে তিনি জানান। পরে আনুমানিক দুপুর ২ ঘটিকায় সাব-রেজিস্ট্রার অফিসের অফিস সহকারি আয়শা সিদ্দিকা বাদী হয়ে রাজারহাট থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102