বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৬ পূর্বাহ্ন

রাজারহাটে মহান শহিদ দিবস পালিত

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১২ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

এ.এস.লিমন, রাজারহাট (কুড়িগ্রাম) ।। রাজারহাটে মহান শহিদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

দিবসটির প্রথম প্রহর রাত ১২টা ১ মিনিটে উপজেলা পরিষদের শহিদ মিনারে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ড, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ-ছাত্রলীগ, জাতীয় পার্টি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রাজারহাট সরকারি মীর ইসমাইল হোসেন কলেজ, উপজেলা স্কাউটস্, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয়, প্রেসক্লাব রাজারহাট, দলিল লেখক সমিতি, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম রাজারহাট, রিপোর্টাস ক্লাব, রাজারহাট বিডি ডট কম পুষ্পমাল্য অর্পণ করেন।

সকাল ১১ঘটিকায় উপজেলা পরিষদের হলরুমে ইউএনও নূরে তাসনিমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- ওসি মো: রাজু সরকার, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা: মো: জোবায়দুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মুহাম্মদ আসাদুজ্জামান জুয়েল,উপজেলা কৃষি কর্মকর্তা শম্পা আকতার,উপজেলা শিক্ষা অফিসার আশরাফ-উজ- জামান, ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান হক (বুলু) প্রমূখ।

সুন্দর হাতের লেখা,চিত্রাংকন,কবিতা আবৃত্তি,দেশাত্বক গান প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অপরদিকে সকাল থেকে বিকেল পর্যন্ত খোলা ট্রাকে করে উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে ভ্রাম্যমান মঞ্চ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্পর্টে দেশাত্ববোধক গান ও পথ নাটক পরিবেশন করা হয়।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102