মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:০৬ পূর্বাহ্ন

রাজারহাটে বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ টুর্নামেন্ট শুরু

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : শনিবার, ২৯ মে, ২০২১
  • ২৫৩ বার দেখা হয়েছে
রাজারহাটে বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ

এ.এস.লিমন. রাজারহাট (কুড়িগ্রাম) ।। কুড়িগ্রামের রাজারহাটে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ এর উদ্বোধন করা হয়েছে। উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে (২৮ মে) শুক্রবার বিকেল সাড়ে ৩ টায় রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এসিল্যান্ড আকলিমা বেগম, ওসি মো: রাজু সরকার, ইউপি চেয়ারম্যান মো: এনামুল হক, আবুল কালাম আজাদ, নুরুজ্জামান হক বুলু, সহকারি অধ্যাপক রবীন্দ্রনাথ কর্মকার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুস ছালাম মাস্টার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো: আব্দুস ছালাম, অতিরিক্ত সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব রাজারহাট- এর সভাপতি এসএ বাবলু ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, উপজেলা সমবায় কর্মকর্তা মো: শাহআলম, ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা এ.এইচ.এম রায়হান কবীর, উপজেলা স্কাউটস্ এর সাধারণ সম্পাদক আব্দুল লতিফ মোল্লা, রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আশরাফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক সুমন কুমার রায়সহ উপজেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ।

উদ্বোধনী দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচে ঘড়িয়ালডাঙ্গা ইউপিকে হারিয়ে ছিনাই ইউপি বিজয়ী হয় এবং দ্বিতীয় ম্যাচে চাকিপশার ইউপিকে হারিয়ে নাজিমখান ইউপি বিজয়ী হয়।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102