মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভুট্টাক্ষেতে মিলল স্কুলছাত্রীর মরদেহ তিস্তা বাঁচাও ভাঙ্গন ঠেকাও শীর্ষক তিস্তা কনভেনশন কাজীর কান্ড! কাবিননামা নিতে ৩০ হাজার টাকা দাবি মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তা আহত! লালমনিরহাটে বিএনপির বাইসাইকেল র‍্যালিতে মির্জা ফখরুল লালমনিরহাটে অস্ত্রসহ ৪ জন জনতার হাতে আটক।। পুলিশে সোপর্দ

রাজারহাটে ধর্মসভায় সোনালী ব্যাংক কর্মকর্তা পলাশ চন্দ্রের মৃত্যু

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ১৮৫ বার দেখা হয়েছে

আনিসুর রহমান,স্টাফ রিপোর্টারঃ কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলায় সনাতন ধর্মের এক অনুষ্ঠানে ধর্মীয় বক্তব্য দিতে দিতেই মৃত্যুর কোলে ঢলে পড়েন সোনালী ব্যাংক কুড়িগ্রাম শাখার প্রিন্সিপাল অফিসের প্রধান কর্মকর্তা পলাশ চন্দ্র মন্ডল(৩৭)।

শনিবার ২২ জানুয়ারি রাতে রাজারহাট আদর্শ বি এল উচ্চ বিদ্যালয় মাঠে সনাতন ধর্মের এক ধর্মীয় অনুষ্ঠানে তিনি বক্তব্য প্রদানকালে আকস্মিক ভাবে পড়ে যান। পরে তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা- নিরীক্ষা করে বলেন, মূলত ঘটনাস্থলেই তার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।

সোনালী ব্যাংক কুড়িগ্রামের প্রধান শাখা সূত্রে জানা যায়, ধর্মীয় পারদর্শিতার কারণে তিনি ব্যাংক কর্মকর্তা হলেও বিভিন্ন সনাতন ধর্মের অনুষ্ঠানে ডাক পেতেন, রাজারহাটেও তিনি আমন্ত্রণ পেয়েছিলেন এবং বক্তব্য প্রদানকালে তার মৃত্যু হয়।

নিহত পলাশ চন্দ্রের(৩৭) নিজ বাড়ী লালমনিহাট জেলার হাতীবান্ধা উপজেলার নওদাবাস এলাকায় এবং বিবাহসূত্রে তিনি কুড়িগ্রামের উলিপুর উপজেলায় বসবাস করতেন বিবাহিত জীবনে তিনি একটি কন্যা সন্তানের জনক ছিলেন। নিহতের চাচাতো ভাই মৃদুল জানান, পলাশ চন্দ্রের আগে থেকেই হার্টের সমস্যা ছিল, হঠাৎ এই মৃত্যুর খবরে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

কুড়িগ্রাম সোনালী ব্যাংকের ডিজিএম-ইনচার্জ ওয়াহেদুন্নবি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পলাশ চন্দ্র মন্ডল একজন নিবেদিতপ্রাণ কর্মী ছিলেন এবং সফলতার সাথে তিনি ব্যাংকে কর্মরত ছিলেন, তিনি ব্যাংক কর্মকর্তা হওয়ার পরেও ধর্মীয় অনুষ্ঠানে ডাক পেতেন বক্তব্য প্রদানের জন্য, তার আকস্মিক মৃত্যুতে সোনালী ব্যাংক পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102