মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:১৫ অপরাহ্ন

মেয়র আইভীর মা আর নেই

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৩২ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

বাংলার সংবাদ ডেস্ক ।। মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও তৎকালীন নারায়ণগঞ্জ পৌরসভার দু’বারের নির্বাচিত চেয়ারম্যান আলী আহম্মদ চুনকার সহধর্মিনী এবং নারায়ণগঞ্জের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রবিবার (২৫ জুলাই) বিকেল পৌনে ৫টায় তিনি শহরের দেওভোগের বাসায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর।

মেয়র সেলিনা হায়াৎ আইভীর ব্যক্তিগত সহকারী আবুল হোসেন গণমাধ্যমকে এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি গত কয়েকদিন ধরেই বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি পাঁচ সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মেয়রের মায়ের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ টি এম কামাল, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, কাউন্সিলর শওকত হাসেম শকু।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102