শনিবার, ২৮ মে ২০২২, ১১:২১ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে বাড়ির দরজা কেটে দুর্ধর্ষ চুরি আগের মতো সড়কে চাঁদাবাজি হচ্ছে না : শাহজাহান খান লালমনিরহাটে ধর্ষণের চেষ্টায় জাসদ নেতা হাসমতের বিরুদ্ধে মামলা লালমনিরহাটে বসতভিটা ও চাষাবাদের ৩৩ শতক জমি রক্ষায় নিঃস্ব ফৈমুদ্দিন শুধুই কাঁদছেন! লালমনিরহাটের গোকুন্ডায় যৌতুকের দাবীতে গৃহবধুকে অমানসিক নির্যাতনে অভিযোগ মই দিয়ে ৫ কোটি টাকায় সেতুতে উঠছেন স্থানীয়রা! ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মিনিবাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ১৭ জন নিহত

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বুধবার, ৯ জুন, ২০২১
  • ৩০ বার দেখা হয়েছে

বাংলার সংবাদ ডেস্ক ।। যাত্রীবাহী মিনিবাস এবং অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ১৭ জন নিহত এবং আরো ৩০ জন আহত হয়েছেন ভারতের কানপুরে। মঙ্গলবার রাতে উত্তরপ্রদেশের কানপুরের কাছে সাচেন্দিতে ওই দুর্ঘটনা ঘটে।

আহতদের প্রথমে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছিলো লালা রাজপথ রাই হাসপাতালে। এদের মধ্যে গুরুতর আহত কয়েকজনকে কানপুরের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

কানপুরের আইজি মোহিত আগরওয়াল বলেন, সাচেন্দির কাছে কিসাননগর এলাকাতে একটি টেম্পোর সঙ্গে মিনিবাসের সংঘর্ষ হয়। দ্রুতগতিতে আসা বাসটি ধাক্কা মারে টেম্পোতে। এর জেরে দুটি গাড়িই উল্টে যায়। বাসটি লখনৌ থেকে দিল্লি যাচ্ছিল এবং টেম্পোতে ছিলেন স্থানীয় একটি কারখানার শ্রমিকরা।

দুর্ঘটনায় হতাহতদের পরিবারের প্রতি শোক জানিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। আহতদের সাহায্যের আশ্বাসও দিয়েছেন তিনি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও নিহতের পরিবার পিছু দুই লাখ টাকা এবং আহতদের ৫০ হাজার টাকা করে দেওয়ার কথা ঘোষণা করেছেন। নিহতদের পরিবারকে সমবেদনা জানানোর পাশাপাশি আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন তিনি।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102