মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:৪৬ পূর্বাহ্ন

মামুন চেয়ারম্যান ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ও মাস্ক বিতরণ

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ১৫২ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

মোঃ ইমরান ইসলাম, নওগাঁ ।। “তুচ্ছ নয় রক্ত দান-বাঁচাতে পারে একটি প্রাণ”এই শ্লোগানে নওগাঁর নিয়ামতপুরে দিনব্যাপী ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প ও করোনাভাইরাস প্রতিরোধে ফ্রি মাস্ক বিতরণ করেছে, মামুন চেয়ারম্যান ব্লাড ফাউন্ডেশন গ্রুপ।

শনিবার (২৩ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত উপজেলার বটতলীহাট চারমাথা মোড়ে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পের আয়োজনে ব্লাড কার্যক্রমে দেড় শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

এ সময় করোনা প্রতিরোধে প্রায় দুই শতাধিক পথচারীদের মাঝে মাস্ক বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। উক্ত ফ্রি ব্লাড ক্যাম্পে ডাঃআল-ফুয়াদ ইমনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ৭নং শ্রীমন্তপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও মামুন চেয়ারম্যান ব্লাড ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব আল-মামুন হক মামুন।

এ সময় উপস্থিত ছিলেন, জনতা ব্যাংক নিয়ামতপুর শাখা অফিসার ছাইদুজ্জামান গোলাপ, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সামাদ, আলহাজ্ব মেহের উদ্দীন, সমাজ সেবিকা শ্রী অপরণা রাণী প্রমুখ।

ফাউন্ডেশনের চেয়ারম্যান মামুন জানান, করোনা ভাইরাস থেকে দূরে থাকতে হলে নিজে মাস্ক পরিধান করুন এবং পরিবারের সদস্যদের মাস্ক পরতে বলুন,এবং রক্তের অভাবে আর যেন একটি প্রাণ ও ঝরে না যায়।।

তাই আসুন আমরা সবাই সেচ্ছায় রক্ত দানে উদ্বুদ্ধ হই।তিনি আরো জানান আগামী দিনে এই প্রোগ্রামগুলি অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ। সেবা নিতে আসা মাছুমা আক্তার জানান, এমন উদ্যোগ সত্যি প্রশংসার দাবিতার। এই সেচ্ছাসেবী সংগঠন থেকে আমাদের উপজেলার অনেক মানুষ উপকৃত হচ্ছেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102