সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৯:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
“বঙ্গবন্ধুর বাংলায় বৈষম্যের ঠাই নাই” বেতন বৈষম্য নিরসনে লালমনিরহাটে মানববন্ধন সাংবাদিক রণেশ মৈত্রের মরদেহে ডেপুটি স্পিকারের শ্রদ্ধাঞ্জলি লালমনিরহাটে ক্যাবে’র মতবিনিময় সভা লালমনিরহাটে পূজামণ্ডপ পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারী লালমনিরহাটের প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আমবাড়ীতে শ্রমিক লীগের আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালন নভেম্বরে জাপান সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে লালমনিরহাটে রক্তদান কর্মসূচী ইডেন ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা তদন্তের নির্দেশ শেখ হাসিনা বহির্বিশ্বেও অন্যতম সেরা রাষ্ট্রনায়ক : রাষ্ট্রপতি

মাদক মামলায় জামিন পেলেন মেজর সিনহার সহকর্মী শিপ্রা

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ২৫৫ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত শিপ্রা দেবনাথ

বাংলার সংবাদ ডেস্ক ।। মাদক মামলায় স্থায়ী জামিন পেয়েছেন কক্সবাজারে পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মােহাম্মদ রাশেদ খানের সহকর্মী শিপ্রা দেবনাথ।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম দেলােয়ার হােসেনের আদালত মাদক মামলায় শিপ্রা দেবনাথকে স্থায়ী জামিন দিয়েছেন। শিপ্রার আইনজীবী অরূপ বড়ুয়া তপু এ তথ্য জানিয়েছেন।

আদালত প্রাঙ্গণে শিপ্রা দেবনাথ বলেন, স্থায়ী জামিন পেয়েছি এতে সন্তুষ্টির কিছু নেই। কারণ তিনি (সিনহা) আর ফিরে আসবেন না। যে বাস্তবতা সেটা তদন্ত বেরিয়ে এসেছে। আমাদের বিরুদ্ধে যে অন্যায় হয়েছে তা প্রমাণিত হচ্ছে।

এর আগে গত ২১ ডিসেম্বর পুলিশের দায়ের করা মাদক মামলায় শিপ্রার বিরুদ্ধে যে অভিযােগ আনা হয়েছে তার সত্যতা মেলেনি বলে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন র‍্যাবের তদন্ত কর্মকর্তা অ্যাডিশনাল এসপি বিমান চন্দ্র কর্মকার।

গত ৩১ জুলাই টেকনাফের বাহারছড়া ইউপির শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। সিনহার গাড়ি থেকে মাদক উদ্ধারের অভিযােগ এনে টেকনাফ থানায় দুটি মামলা করে পুলিশ। মামলায় সিনহা এবং তার সঙ্গে থাকা সিফাতকে আসামি করা হয়।

অপরদিকে একইদিন নীলিমা রিসাের্টের সিনহার ভাড়া করা কক্ষ থেকে তার সহকর্মী শিপ্রাকে গ্রেফতার করে পুলিশ। ওই সময় তার কক্ষে মাদক পাওয়া যায় দাবি করে শিপ্রার বিরুদ্ধে রামু থানায় একটি মামলা দায়ের করে পুলিশ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102