বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:২১ পূর্বাহ্ন

মসজিদের মোয়াজ্জিনের বিরুদ্ধে শিশু বলাৎকারের অভিযোগ: আটক নরপিশাচ!

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ১৩১ বার দেখা হয়েছে

এক শিশু শিক্ষার্থীকে (৫) বলাৎকারের অভিযো‌গ উঠেছে মসজিদের মোয়াজ্জিনের বিরুদ্ধে। এই ঘটনায় ও মোয়াজ্জিনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) নেত্রকোনার পূর্বধলায় এই ঘটনা ঘটে।

ওই মোয়াজ্জিনের নাম আরিফুল ইলাম (৩২)। তিনি উপজেলার বিশকাকুনী ইউনিয়নের ধোবারুহী গ্রামের তাজুল ইসলামের ছেলে ও উপজেলা পরিষদ জামে মসজিদের মোয়াজ্জিন।

জানা গেছে, অভিযুক্ত মোয়াজ্জিন তার স্ত্রীকে নিয়ে উপজেলা সদরের আমতলা এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করতেন। সেখানে স্থানীয় শিশু শিক্ষার্থীদেরকে আরবি পড়ানোর পাশাপাশি মসজিদে মোয়াজ্জিনের দায়িত্ব পালন করতেন। গত মঙ্গলবার দুপুরে ওই শিশুটি তার বাসায় আরবি পড়তে আসলে শিশুটিকে একা পেয়ে মোয়াজ্জিন আরিফুল ইসলাম তাকে বলাৎকার করেন। পরে ঘটনাটি ওই শিশু তার পরিবারকে জানালে ওই দিনই শিশুর মা পূর্বধলা উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবগত করেন।

পূর্বধলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও উপজেলা পরিষদ জামে মসজিদ কমিটির সভাপতি উম্মে কুলসুম জানান, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা প্রমাণিত হওয়ায় মোয়াজ্জিনকে তাৎক্ষণিক স্থায়ীভাবে বরখাস্ত করা হয়েছে।

পূর্বধলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে মঙ্গলবার রাতে আরিফুল ইসলামকে আসামি করে পূর্বধলা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ এর (১) ধারায় একটি মামলা দায়ের করেছেন।মামলা দায়েরের পরপরই পুলিশ রাতেই অভিযান চালিয়ে ওই ভাড়া বাসা থেকে মোয়াজ্জিন আরিফুল ইসলামকে গ্রেফতার করে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102